প্রচ্ছদ / অন্যান্য... / বিস্তারিত

শিশু গণমাধ্যমকে শক্তিশালী করতে কাজ করছে ‘কিডস মিডিয়া’

১৯ মার্চ ২০১৯ , ০৬:১২:৩০

ছবি: সংগৃহীত

জাতীয় শিশু দিবসে দক্ষিণ এশীয় অঞ্চলের প্রথম শিশু গণমাধ্যম প্রতিষ্ঠান 'কিডস মিডিয়া' তাদের নতুন লোগো উন্মোচন করেছে।

রবিবার (১৭ মার্চ) রাজধানীর কাওরানবাজারে একটি রেস্টুরেন্টে আয়োজিত এক অনুষ্ঠানে ‘কিডস মিডিয়া’র নতুন লোগো উন্মোচন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী আরিফ রহমান শিবলী, এটিএন নিউজের হেড অব প্রডাকশন কাজী নাজমুল তাপস, এটিএন বাংলার সংবাদ পাঠিকা শায়লা হক ও আনন্দ টিভির সংবাদ পাঠক সফি প্রমূখ।

আরিফ রহমান শিবলী বলেন, নতুন ভাবে শুরু হতে যাওয়া 'কিডস মিডিয়া' দক্ষিন এশীয় অঞ্চলের শিশুদের একই প্লাটফর্মে আনতে কাজ করে যাবে। আগে দেশের মহানগরীগুলোতে কাজ চালালেও কিডস মিডিয়া এইবার সকল জেলার শিশু কিশোরের জন্য কাজ করতে তার এক্সপার্ট টিম নিয়ে ছুটে যাবে, শিশু গণমাধ্যমকে শক্তিশালী করার লক্ষ্য নিয়ে।

&dquote;&dquote;তবে বাংলাদেশে কিডস মিডিয়ার ব্রাঞ্চ করার ইচ্ছা নেই। প্রশিক্ষিত শিশু কিশোরদের নিয়ে কিডস মিডিয়া তার নিজস্ব নেটওয়ার্ক ব্যবহার করে টিভি অনুষ্ঠান, অনলাইন পত্রিকা চালু করবে বলে জানান আরিফ।

বাংলাদেশ সরকারের প্রশংসা করে আরিফ বলেন, দক্ষিণ এশীয় অঞ্চলের আমার দেখা সেরা শিশুবান্ধব সরকার প্রধান হিসেবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: