মাদক, বাল্যবিবাহ ও দুর্নীতি বিরোধী সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ২০ মার্চ ২০১৯, ০৪:০০ এএম

‘চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে, বাল্য বিয়ে অপরাধ, চলুন করি প্রতিবাদ’এ প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুর জেলা তথ্য অফিসের আয়োজনে মাদক, বাল্যবিবাহ ও দূর্ণীতি বিরোধী সভা অনুষ্ঠিত হয়েছে। দেশের উন্নয়ন ও অগ্রগতির বিষয়ে জনগণকে অবহিত ও সম্পৃক্ত করণের লক্ষ্যেএ কর্মসূচীর অংশ হিসেবে ৫’শ শিক্ষার্থীদের শপথ পাঠ করানো হয়েছে।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে পৌরসভার বাউসী বাঙ্গালী স্কুল এন্ড  কলেজ মিলনায়তনে আলোচনা সভা ও প্রামাণ্য চিত্র প্রর্দশন অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাউসী বাঙ্গালী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা।

প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম। সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা সিনিয়র তথ্য অফিসার নুরন্নবী খন্দকার। বক্তব্য রাখেন সরিষাবাড়ী প্রেস ক্লাবের সাধারন সম্পাদক দৈনিক নবতান পত্রিকার নির্বাহী সম্পাদক আবুল হোসেন, মানব কন্ঠ প্রতিনিধি জাকারিয়া জাহাঙ্গীর, শিক্ষার্থী সাইমা আক্তার, সাদিয়া আনজুম প্রমুখ। উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম বাল্যবিবাহ ও দূর্নিতী বিরোধী ৫’শ শিক্ষার্থীদের শপথ পাঠ করান।

এ ছাড়াও জামালপুর জেলা তথ্য অফিসের আয়োজনে দেশের উন্নয়ন ও অগ্রগতির বিষয়ে জনগণকে অবহিত ও সম্পৃক্ত করণের লক্ষে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে পৌর সভার বাউসী বাঙ্গালী স্কুল এন্ড  কলেজের অধ্যক্ষের কক্ষে এ প্রেস ব্রিফিং করা হয়।

প্রেস ব্রিফিং এ জেলা সিনিয়র তথ্য অফিসার নুরন্নবী খন্দকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম, সহকারী তথ্য অফিসার আনোয়ার হোসেন, বাউসী বাঙ্গালী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা প্রমুখ।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: