জয়ন্ত শিরালী জয়

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে ট্রেনের ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

২০ মার্চ, ২০১৯ ০৯:২৯:০০

ছবি: প্রতিনিধি

গোপালগঞ্জে ট্রেনের ধাক্কায় মোটর সাইকেলের ৩ আরোহী নিহত হয়েছে। মঙ্গলবার (১৯ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার ভেন্নবাড়ী রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে বুধবার (২০ মার্চ) ভোরে পুলিশ ঘটনাস্থল থেকে ওই তিন যুবকের লাশ উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহতরা হলেন- গোপালগঞ্জ শহরের ইসলামবাগ এলাকার সিদ্দিক শিকদারের ছেলে রাজু আহম্মেদ শিকদার, মোহাম্মদ পাড়া এলাকার কামরুল চৌধুরীর ছেলে তানভির আহম্মেদ রকি ও গাজীপুর জেলার দীঘিরতালা গ্রামের সায়েদান মোল্লার ছেলে লেবু মোল্লা (২৫)।

গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক আব্দুল বারেক জানান, মোটরসাইকেল নিয়ে রাজু আহম্মেদ শিকদার (২১) তানভির আহম্মেদ রকি (২০) ও তাদের এক বন্ধু লেবু মোল্লা (২৫) শহর থেকে ভেন্নাবাড়ি যাচ্ছিল। রাজশাহী থেকে ছেড়ে আসা একটি ট্রেন গোবরা স্টেশনে যাত্রী নামিয়ে পুলিশ লাইন্স স্টেশনে যাওয়ার সময় রাত সাড়ে ১২টার দিকে ভেন্নাবাড়ী রেল ক্রোসিং পার হওয়ার সময় ওই মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ৩ যুবকের মৃত্যু হয়।


এ খবর নিশ্চিত করে গোপালগঞ্জ সদর থানার ওসি মনিরুল ইসলাম জানান, তিন যুবক মোটরসাইকেলে রেললাইন ক্রস করার সময় ট্রেনের নিচে কাটা পড়েন। পুলিশ ভোর সাড়ে ছয়টার দিকে নিহতদের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

গোপালগঞ্জে ট্রেন চালু হওয়ার পর প্রথম প্রাণহানীর ঘটনা এটা।

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: