প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জাল টাকা তৈরির সরঞ্জাম ও জাল টাকাসহ আটক ৪

২০ মার্চ ২০১৯ , ০৪:৩৮:০০

ছবি: প্রতিনিধি।

জাল টাকা দিয়ে মাদকদ্রব্য কেনা বেচা হয়ে থাকে এমন স্বীকারোক্তি দিয়েছে রাজশাহী মহানগর ডিবির কাছে গ্রেফতার হওয়া চার ব্যবসায়ী। 

বুধবার (২০ মার্চ) বেলা ১১টার দিকে রাজশাহী মহানগর ডিবি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানায়।

ডিবি জানায়, গ্রেফতারকৃতরা তারা সঙ্গবদ্ধ চক্র। তারা এক লাখ জাল টাকা ১০ হাজার টাকায় বিক্রি করে। গ্রেফতারকৃতদের থেকে আট লাখ ১২ হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত জাল টাকার ব্যবসায়ীরা হলেন, নগরীর উপকণ্ঠ কাটাখালীর শ্যামপুর পশ্চিমপাড়া এলাকার সামাউন আলীর ছেলে জনি হাসান (২৪), মাসুদ রানার ছেলে জনি আলী। এ ছাড়া গোদাগাড়ীর ফুলবাড়ী এলাকার নুরুল ইসলামের ছেলে ইনসান মিয়া ও হরিয়ান পশ্চিমপাড়া এলাকার রেজাউল করিমের ছেলে সুমন রানা (২৭)।

ডিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১৯ মার্চ) রাতে ডিবি জানতে পারে কাটাখালীর দেওয়ানপাড়া এলাকায় একটি চক্র জাল টাকা কেনা-বেচা করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পরে তাদের স্বীকারোক্তির ভিত্তিতে সুমনের বাড়ির নীচতলার একটি কক্ষে অভিযান পরিচালনা করে জাল টাকা তৈরি সরঞ্জাম উদ্ধার করা হয়। এ সময় একটি ল্যাপটপ, একটি প্রিন্টার ও জাল টাকা তৈরি কাজ উদ্ধার করা হয়।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: