প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

নতুন সিনেমায় রাজ রীপা

২০ মার্চ ২০১৯ , ০৫:৫৫:০০

ছবি: সংগৃহীত

গেলো বছরে ‘দহন’ ছবিতে বড় পর্দায় দেখা গিয়েছিলো নবাগতা রাজ রীপাকে। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবির মাধ্যমেই চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। ছোট পর্দা থেকে বড় পর্দায় বাজিমাত করা সিয়াম আহমেদ ও পূজা চেরির সঙ্গে পার্শ্ব চরিত্রে অভিনয় করে আলোচনায় ছিলেন এই নবাগতা। তবে এবার তিনি আসছেন নায়িকা হয়ে।

সম্প্রতি নতুন একটি সিনেমায় কাজ করার বিষয়ে কথাবার্তা চূড়ান্ত হয়েছে রীপার। সিনেমার নাম ‘আবেগ’। আদিব মুভিজ প্রযোজিত এই সিনেমাটি পরিচালনা করবেন রহিম খান।

প্রথম ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করলেও মূল নায়িকা হিসেবে এটাই তার প্রথম ছবি। প্রাথমিক আলাপ শেষ হলেও এখনও চুক্তিবদ্ধ হননি ছবির জন্য। আগামী শুক্রবার ছবিটির জন্য চুক্তিবদ্ধ হবেন তিনি। নায়িকা হিসেবে তিনি চূড়ান্ত হলেও তার বিপরীতে নায়ক হিসেবে কে থাকবেন তা এখনও চূড়ান্ত হয় নি। তবে তার বিপরীতে ওপার বাংলার একজন অভিনেতা থাকবেন বলে জানান এই ছবির নির্মাতা।

ছবিটি নিয়ে নির্মাতা রহিম খান বলেন, সামাজিক ও রোমান্টিক গল্পের এই ছবিটি নির্মাণ হবে আদিব মুভিজের ব্যানারে। একদম নতুন মুখ নিয়েই ছবিটির কাজ করতে যাচ্ছি। ছবির জন্য নায়িকা হিসেবে রাজ রীপাকে চূড়ান্ত করেছি। ছবিতে নায়ক হিসেবে কলকাতা থেকে কাউকে নেওয়া হবে। এ বিষয়ে আলোচনা চলছে। আশা করি চলতি সপ্তাহেই সবকিছু ঠিক হয়ে যাবে।

নায়িকা হিসেবে বড় পর্দায় হাজির হতে যাওয়া রাজ রীপা বেশ উচ্ছ্বসিত। তিনি বলেন, আমি ভালো কিছুর জন্য অপেক্ষা করছিলাম। নিজেকে প্রস্তুত করছিলাম। অবশেষে সে সুযোগ এলো। ছবিটিতে কাজ করার বিষয়ে সব কিছু চূড়ান্ত হয়েছে। পুরোপুরি বাণিজ্যিক একটা ছবি। গল্প বেশ সুন্দর। আশা করছি সবকিছু ভালোই হবে।

উল্লেখ্য, নোয়াখালীর মেয়ে রাজ রিপার বেড়ে ওঠা বাগেরহাটের মংলায়। তিন বোনের মধ্যে তিনি মেজো। নায়িকা হওয়ার প্রবল ইচ্ছে থেকেই মিডিয়ায় পথচলা শুরু করেন রাজ রীপা। অভিনয়ে প্রশিক্ষণ নিয়েছেন নাট্যদল প্রাচ্যনাট থেকে। প্রশিক্ষণ শেষ করেই সুযোগ মেলে জাজের ছবিতে কাজ করার। এর আগে তিনি অভিনয় করেছেন বেশ কয়েকটি নাটকে।

বিডি২৪লাইভ/এইচকে/আইএন

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: