প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মিথ্যা মামলা থেকে রক্ষা পেতে স্মারক লিপি প্রদান

২০ মার্চ ২০১৯ , ০৫:৫৮:০০

ছবি: প্রতিনিধি

ময়মনসিংহে মামলাবাজ কল্পনা আক্তারের মামলায় অতিষ্ট হয়ে রেঞ্জ ডিআইজি বরাবর স্বারক লিপি দিয়েছে এলাকাবাসী। 

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ডের বাসিন্দারা বুধবার (২০ মার্চ) দুপুরে রেঞ্জ ডিআইজি’র বরাবরে স্মারকলিপি প্রদান করেছে।

অভিযোগে জানা যায়, কল্পনা আক্তার ইতিমধ্যে এলাকাবাসীকে হয়রানি করার জন্য ৪/৫টি মিথ্যা মামলা দায়ের করেছে। সাধারণ মানুষের নামে মামলা করে অর্থ হাতিয়ে নেওয়াই তার মুল উদ্দেশ্য।

অভিযোগে আরও জানা যায়, কলেজ শিক্ষার্থী, চাকুরীজীবি, অবিবাহিত মেয়ে ও বৃদ্ধসহ মোট ১৫ জনের নামে মিথ্যা মামলা দায়ের করেছে।  তার এ সকল কর্মকাণ্ডে থানা পুলিশও অতিষ্ঠ। এ সকল কর্মকাণ্ড বন্ধ করার জন্য স্থানীয় প্রশাসনের সহায়তা চেয়েছেন স্থানীয়রা। 

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম বলেন, ৫ নং ওয়ার্ডের বাসিন্দারা আমার সাথে দেখা করতে এসেছিল। তাদের কথা শুনে স্থানীয় প্রশাসনকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য বলা হয়েছে।

ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি বলেন, নিরীহ মানুষদের যেন মিথ্যা মামলা দিয়ে হয়রানী যেন না করতে পারে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলেও জানেন তিনি। 

এ সময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুবুল আলম প্রিন্স, মহানগর আওয়ামীলীগের ধর্ম  বিষয়ক সম্পাদক আলহাজ্ব এস.এম নিয়াজ মোর্শেদ, মহানগর আওয়ামীলীগের সদস্য প্লাবন চন্দ্র, অভিযোগকারী আনিসুর রহমান মানিক  সহ এলাকার অর্ধশতাধিক নারী-পুরুষ।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: