প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

সৌদিতে সড়ক দুর্ঘটনায় দুই বাংলাদেশি নিহত

২০ মার্চ ২০১৯ , ০৭:৩১:০৫

ছবি: প্রতীকী

সৌদি আরবে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত হয়েছে। এই ঘটনায় অপর এক বাংলাদেশী আহত হয়েছেন। নিহত দুজন হলেন, খুলনা বাগেরহাটের শাহীন হোসেন ও ফেনী সদরের কাজীর বাগ ইউনিয়ন মালিপুর গ্রামের সাইফুল ইসলাম। আহত ব্যক্তি রিয়াদ আওয়ামী পরিষদের নবনির্বাচিত সাধারণ সম্পাদক খুরশিদ আলম তপন।

নিহত সাইফুলের বন্ধু জয়নাল আবেদীন জানান, নিহতদের মরদেহ আলহাসা বাদশাহ ফাহাদ হাসপাতালের হিমাগারে রাখা আছে। আহত তপনকে উন্নত চিকিৎসার জন্য রাজধানী রিয়াদে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। 

জানা গেছে, ২০ মার্চ বুধবার সকালে তারা ব্যবসায়িক কাজে রিয়াদ থেকে দাম্মাম যাচ্ছিলেন। স্থানীয় সময় সকাল ১০টায় আলখারিজ- দাম্মাম সড়কের আল হারুব নামক এলাকায় তাদের বহনকারী লেক্সাস স্পোর্টস গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত শাহীন বাংলাদেশি ইনভেস্টর ছিলেন এবং ২০১৮ সালে বাংলাদেশ সরকার তাকে সিআইপি মর্যাদা প্রদান করে। একই ঘটনায় নিহত হয়েছেন শাহীনের ম্যানেজার পাকিস্তানী নাগরিক খালেদ।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: