প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নিহত সাত

রাঙ্গামাটিতে ব্রাশফায়ারের ঘটনায় পুলিশের মামলা

২০ মার্চ ২০১৯ , ০৮:২৯:০০

ফাইল ফটো

রাঙ্গামাটিতে ব্রাশফায়ারে সাতজন নিহতের ঘটনায় অজ্ঞাত ৫০ জনকে আসামি করে মামলা করেছে পুলিশ। বুধবার (২০ মার্চ) পুলিশের পক্ষে এ মামলাটি করা হয়।

এর আগে রাঙ্গামাটির বাঘাইছড়িতে নির্বাচনী দায়িত্ব পালন শেষে ফেরার পথে দুর্বৃত্তদের ব্রাশফায়ারে ৭ জন নিহত হয়। এ ঘটনায় আহত হন আরও বেশ কয়েকজন। সোমবার (১৮ মার্চ) সন্ধ্যার দিকে বাঘাইছড়ি উপজেলার ৯ কিলোমিটার এলাকায় এই ব্রাশফায়ারের ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে রয়েছেন উপজেলার কিশলয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও পোলিং অফিসার আমির হোসেন, আনসার ও ভিডিপির সদস্য আলামিন, মিহির কান্তি দত্ত, জাহানারা বেগম ও বিলকিস।

রাঙ্গামাটি পুলিশ সুপার মো. আলমগীর কবির সাতজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ জানায়, সন্ধ্যায় ভোট গ্রহণ শেষে ব্যালটবাক্স নিয়ে ফেরার পথে উপজেলার নয় মাইল এলাকায় দীঘিনালা-বাঘাইছড়ি সড়কে একদল সশস্ত্র সন্ত্রাসী হামলা চালায়। এতে ঘটনাস্থলেই চারজন আনসার সদস্য ও একজন পোলিং অফিসার নিহত হন। আহত হন আরো ২৩ জন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। পরে আরো দু’জন মারা যায়।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাদিম সারওয়ার জানান, উপজেলার কংলাক, মাচালং ও বাঘাইহাটে উপজেলা পরিষদে ভোট গ্রহণ শেষে সন্ধ্যায় একসঙ্গে উপজেলা সদরে ফিরছিলেন নির্বাচনী কর্মকর্তাসহ সংশ্লিষ্টরা। সন্ধ্যা ৭টার দিকে উপজেলা নয় মাইল এলাকায় সশস্ত্র সন্ত্রাসীরা তাঁদের ওপর ব্রাশ ফায়ার করে। এতে অন্তত ৭ জন নিহত ও বেশ কয়েকজন আহত হন।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: