খেলতে খেলতেই না ফেরার দেশে তরুণ ক্রিকেটার

প্রকাশিত: ২০ মার্চ ২০১৯, ০৮:৪৪ পিএম

খেলতে খেলতেই না ফেরার দেশে চলে গেলেন উঠতি এক ক্রিকেটার। ভারতের কলকতার ময়দানে বুধবার (২০ মার্চ) বালিগঞ্জ স্পোর্টিং ক্লাবের হয়ে খেলতে নামা ক্রিকেটার সোনু যাদবের মর্মান্তিক মৃত্যু হয়। প্র্যাকটিস ম্যাচ খেলার সময়ই মৃত্যুর কোলে ঢলে পড়েন এই ক্রিকেটার।

ওই ম্যাচে কয়েক ওভার ব্যাটিংও করেছিলেন তিনি। ব্যাটিং করার পর আউট হয়ে মাঠের বাইরে চলেও আসেন সোনু যাদব। ড্রেসিং রুমে এসে হেলমেট খুলতে গিয়েই বাধে বিপদ্দি। এ সময় হঠাৎই অসুস্থ হয়ে পড়েন তিনি। কিছুক্ষণ পর নিজেই উঠে দাঁড়ান তিনি; কিন্তু ফের পড়ে গিয়ে জ্ঞান হারান ২২ বছর বয়সী এই ক্রিকেটার।

দ্রুত তাকে মাঠে থেকে সিএবি’র (ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল) মেডিক্যাল সেন্টারে আনা হয়; কিন্তু সেখানে অবস্থার উন্নতি না হলে তাকে দ্রুত এসএসকেএমে নিয়ে যাওয়া হয়। সেখানেই ডাক্তাররা সোনু যাদবকে মৃত বলে ঘোষণা করেন। সতীর্থরা জানিয়েছেন, মাঠে গাড়ি না থাকায় বাইকে করে তাকে সিএবিতে নিতে হয়েছিল।

সোনুর সতীর্থদের অভিযোগ, শুরুতেই হাসপাতালে নিয়ে গেলে হয়তো বাঁচানো সম্ভব হত তাকে। যদিও এখনও পর্যন্ত ক্লাব কর্তৃপক্ষের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। একবালপুরের এই ক্রিকেটারের মৃত্যু নিয়ে পুলিশও তদন্ত শুরু করেছে। মৃত্যুর কারণ এখনও জানা না-গেলেও সান-স্ট্রোক হয়ে ক্রিকেটারটির মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: