এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

ছাত্রীকে নিয়ে শিক্ষক উধাও

২০ মার্চ, ২০১৯ ২২:২৪:০০

ছবি: সংগৃহীত

শেরপুরের নালিতাবাড়ীতে নিজে কর্মরত বিদ্যালয়ের সদ্য এসএসসি পরীক্ষা দেওয়া এক ছাত্রীকে ভাগিয়ে গোপনে বিয়ে করে উধাও হয়েছে দুই সন্তানের জনক শিক্ষক জিয়াউর রহমান। এ ঘটনায় শিক্ষার্থীদের আন্দোলনের মুখে ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছ।

বুধবার (২০ মার্চ) উপজেলার খলাভাঙ্গা মকবুল হোসেন উচ্চ বিদ্যালয়ে এ চাঞ্চল্যকর ঘটনা ঘটে।

জানা গেছে, ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক (কম্পিউটার) জিয়াউর রহমান পার্শ্ববর্তী গোরকপুর গ্রামের বাসিন্দা। তিনি ২০০৫ সালে বিদ্যালয়ে যোগদান করেন। কিছুদিন যাবত দুই সন্তানের জনক ওই শিক্ষক একই বিদ্যালয়ের সদ্য সমাপ্ত এসএসসি পরীক্ষার্থীর সাথে পরকীয়ায় জড়িয়ে ছিল।

এক পর্যায়ে গত ১৮ মার্চ সোমবার গোপনে বিয়ে করে ১৯ মার্চ মঙ্গলবার থেকে বিদ্যালয়ে অনুপস্থিত থাকে শিক্ষক জিয়া। ইতিমধ্যেই বিষয়টি প্রকাশ হয়ে পড়লে বুধবার শিক্ষার্থীরা ওই লম্পট শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে আন্দোলনে নামে এবং ক্লাস বর্জন করে। এতে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি শিক্ষক ও স্থানীয় অভিভাবকদের নিয়ে জরুরী সভা আহবান করেন।

সভায় শিক্ষক জিয়াউর রহমানকে সাময়িক বরখাস্ত করা হয়। বিষয়টি ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী আকবর বিষয়টি নিশ্চিত করেছেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: