প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

 কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার

‘কিশোরগঞ্জে উপজেলা নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে হবে’

প্রকাশিত: ০৩:২২ পূর্বাহ্ণ, ২১ মার্চ ২০১৯

ছবি: প্রতিনিধি

কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মোঃ মাশারুকুর রহমান খালেদ, বিপিএম (বার) বলেছেন, আগামী ২৪ মার্চ অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হবে। নির্বাচনকে কেন্দ্র করে কোনো পক্ষ যাতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সে জন্য সবাইকে সজাগ ও সতর্ক থাকতে হবে। এ লক্ষে তিনি বুধবার (২০ মার্চ) তাঁর কার্যালয়ে জেলায় কর্মরত সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে বিশেষ আইনশৃঙ্খলা সভা করেন।

সভায় পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার) সবার সহযোগিতা চেয়ে আরও বলেন, পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদিচ্ছা থাকলে যে কোনো সন্ত্রাস ও জঙ্গীবাদ দমন করা সম্ভব। আর আইনশৃঙ্খলার উন্নয়ন মানে দেশের সার্বিক উন্নয়ন। এ লক্ষে সরকার সর্বত্র কাজ করে যাচ্ছে।

এতে জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, পিপি অ্যাডভোকেট শাহ আজিজুল হক, জিপি অ্যাডভোকেট বিজয় শংকর রায়, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শফিকুল ইসলাম, অধ্যক্ষ রবীন্দ্রনাথ চৌধুরী, সিনিয়র সাংবাদিক আহমেদ উল্লাহ, রুহুল কুদ্দুস সেলিম, মোস্তফা কামাল, সাইফুল হক মোল্লা দুলু, আলম সারোয়ার টিটু, জেলা উইমেন চেম্বারের সভাপতি ফাতেমা জোহরা আক্তার, নারীনেত্রী বিলকিস বেগমসহ অন্যরা বক্তৃতা করেন।

সভায় জানানো হয়, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে পুলিশ-র‌্যাবসহ পর্যাপ্ত সংখ্যক অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনী মাঠে কাজ করবে। এছাড়া নির্বাচনের দিন প্রশাসনের একাধিক ভ্রাম্যমাণ টিম সক্রিয় থেকে পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করবে।

সভায় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা, ব্যবসায়ী নেতৃবৃন্দ ছাড়াও জেলায় কর্মরত প্রিন্ট, ইলেক্ট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: