প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় 

স্ত্রীকে কুপিয়ে হত্যার পর ঘাতক স্বামীর আত্মহত্যা 

২১ মার্চ ২০১৯ , ১০:৪৫:০০

ছবি: প্রতিনিধি

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় জাহানারা খাতুন (৫৫) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে তার স্বামী। হত্যার পর ঘাতক ইবাদত নিজেও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নির্মম এ দুটি হত্যার ঘটনাটি ঘটেছে আলমডাঙ্গা উপজেলার বড় বোয়ালিয়া গ্রামে। পুলিশ বুধবার (২০ মার্চ) মধ্যরাতে ঘটনাস্থল থেকে নিহত দুজনের মরদেহ উদ্ধার করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পারিবারিক কলহের জের ধরে বুধবার রাত ১০টার দিকে ইবাদত আলী তার স্ত্রী জাহানারা খাতুন কে নিজ শয়ন কক্ষে কুপিয়ে হত্যা করে। এরপর তিনি নিজে ঘরের আড়াই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান মুন্সি বিডি২৪লাইভকে জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে রাত ১টার দিকে ঘটনাস্থল থেকে নিহত দুই জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে লাশ দুটি ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় বাসিন্দা মতিয়ার রহমান জানান, ইবাদত হোসেন ও জাহানারা দম্পতি ভিক্ষাবৃত্তি করে সংসার চালাতো। পারিবারিক কলহের কারণে ওই দম্পতি মাঝে মধ্যেই বিরোধে জড়াতো। কিন্তু সেই বিরোধ যে হত্যায় রুপ নিবে এটা তারা ভাবতেও পারেনি।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার মো: কলিমুল্লাহ ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের জানান, স্থানীয়দের বর্ণনা মতে পারিবারিক বিরোধের কারণেই ইবাদত হোসেন তার স্ত্রীকে হত্যার পর নিজে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। তারপরও বিষয়টি নিয়ে আমরা অনুসন্ধান করবো।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: