প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

কুষ্টিয়ায় নিজ বাসভবন

বিএনপি ব্যর্থ হয়ে শিক্ষার্থীদের উসকানি দিচ্ছে: হানিফ

২১ মার্চ ২০১৯ , ০২:৪৫:০০

ছবি: ফাইল ফটো

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপির কোন কর্মসূচি নিয়ে আওয়ামী লীগে আর মাথা ব্যাথা নেই। দলটির ভবিষ্যৎ নেই। এই (বিএনপি) দলটির পরিণতি মুসলিম লীগের মত হবে।

আজ বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে কুষ্টিয়ার পিটিআই রোডের নিজ বাসভবনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, ছাত্রসংগঠন হোক আর শ্রমিক সংগঠন; কোথাও যদি কোনো ঘটনা-দুর্ঘটনা ঘটে, সেই ঘটনাকে কেন্দ্র করে বিএনপি সব সময় উসকানি দেওয়ার চেষ্টা করে। কারণ, বিএনপির নিজস্ব রাজনৈতিকভাবে কোনো দায়িত্ব পালন করার এখন আর ক্ষমতা নেই, তাদের সরকারের বিরুদ্ধে আন্দোলন করারও কোনো সুযোগ নেই, জনগণের কাছে যাওয়ারও কোনো সুযোগ নেই।

তিনি আরও বলেন, এইগুলোকে উসকানি দিয়ে বিএনপি রাজনৈতিকভাবে আরো দেউলিয়া প্রমাণ করেছে।

দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সুস্থতা প্রসঙ্গে হানিফ বলেন, উনার (ওবায়দুল কাদের) ওপেন হার্ট সার্জারি সফলভাবে সম্পন্ন হয়েছে। আগামী দু-এক সপ্তাহের মধ্যে সুস্থ হয়ে তিনি দেশে ফিরবেন বলেও আশা করেন তিনি।

এ সময় কুষ্টিয়ার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা পরিষদ চেয়ারম্যান হাজি রবিউল ইসলামসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এসবি/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: