প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

মিউজিক্যাল ফিল্মে তিন তারকা

প্রকাশিত: ০৩:৫১ অপরাহ্ণ, ২১ মার্চ ২০১৯

ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের অগ্নিকন্যা মাহিয়া মাহি। নিজস্ব অভিনয় স্বকীয়তায় নিজেকে তিনি নিয়ে গিয়েছেন সফল নায়িকাদের কাতারে। সেইসাথে উপহার দিয়েছেন একাধিক সফল ছবি। এবার এই লাস্যময়ী নায়িকা আসছেন রায়হান রাফির নির্মাণে। পোড়ামন ২ ও দহন চলচচিত্র নির্মাণ করে ইতিমধ্যেই আলোচনায় চলে এসেছেন এই নির্মাতা। এবার মাহিকে নিয়ে আসছেন ভিন্ন এক মাত্রায়।

নতুন এক জুটি নিয়ে নতুন কাজ শুরু করতে যাচ্ছেন রায়হান রাফি। তিনি নির্মাণ করবেন ‘দাগা’ নামের একটি সংগীত নির্ভর চলচ্চিত্র। সেখানে জুটি বেঁধে চমক নিয়ে আসছেন ঢালিউডের সফল নায়িকা মাহিয়া মাহি ও ‘স্বপ্নজাল’ খ্যাত ইয়াশ রোহান। সম্প্রতি এই দুই তারকা ‘দাগা’-তে চুক্তিবদ্ধ হয়েছেন।

সিলেটের সুনামগঞ্জে একটি হাওরের সীমান্তের মধ্যে শুটিং হবে ‘দাগা’র। সেখানে তৈরি হচ্ছে বিশাল আকারের সেট। পানির উপরে একটা শহর নির্মাণ করা হচ্ছে। সেখানেই এর শুটিং হবে টানা চার দিন। আগামী ২৮ মার্চ থেকে শুরু হবে শুটিং। এরপর একদিন রাজধানীর তেজগাঁওয়ের কোক স্টুডিওতে হবে এর বাকী কাজ। জানা যায় সবচেয়ে ব্যয়বহুল একটি মিউজিক্যাল ফিল্ম হতে যাচ্ছে এটি। যেটি এর আগে বাংলাদেশে কোন মিউজিক্যাল ফিল্মে হয় নি।

‘দাগা’ শিরোনামের এই মিউজিক্যাল ফিল্মে নাম শিরোনামে গান গাইবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ধ্রুব গুহ। গানটি লিখেছেন ও সুর করেছেন প্রিন্স রুবেল এবং সংগীতায়োজন করেছেন তরিক আল ইসলাম।

রায়হান রাফি বলেন, ‘মিউজিক্যাল ফিল্ম হলেও এটি নির্মাণ করবো পুরো সিনেমার আদলে। গানের সঙ্গে চমৎকার একটি গল্প বাছাই করেছি। যেহেতু সিনেমার ক্যানভাসে এটি নির্মাণ করবো তাই সিনেমার কাস্টিং করেছি। ধ্রুব দা বেশ রুচিশীল মানুষ। সবকিছু মিলিয়ে দারুণ কিছু একটা হতে যাচ্ছে।

তিনি আরও বলেন, সীমান্তে পানির উপরে একটি শহর নির্মাণ করছি। সেখানে এর শুটিং হবে। ওই এলাকায় গাড়ি চলে না, নৌকা দিয়ে যাতায়াত করতে হয়। সবকিছু করতে কষ্ট হবে অনেক। একটা ভাল কাজের জন্য যা করা লাগে সবই করবো। আর এতে একটা সিনেমার পুরো এলিমেন্ট থাকবে।

ভিন্ন আয়োজনের একটি কাজ। ধ্রুব গুহ দা’র সুন্দর গানটির সঙ্গে চমৎকার একটি গল্প বাছাই করেছি। মাহি ও ইয়াশকে নিয়ে পরিকল্পনা মতো কাজটি করতে পারলে দর্শক এটি পছন্দ করবেন বলে আশা করছি।’

মাহি মাহি বলেন, ‘অনলাইনের জন্য এই প্রথম আমার কাজ করা। সিনেমার বাইরে কোথাও কাজ করি নি। এটাই করতে যাচ্ছি। গানের সঙ্গে গল্পটা চমৎকার লেগেছে। আর রায়হান রাফি সময়ের একজন আলোচিত ও সফল নির্মাতা। সিনেমার বাইরে গিয়ে নিজেকে একটু অন্যভাবে আবিষ্কার করতে পারবো এই মিউজিক্যাল ফিল্মটিতে।

জানা গেছে, পহেলা বৈশাখ উপলক্ষে গানের এই ভিডিওটি প্রকাশ হবে ধ্রুব মিউজিক স্টেশনে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: