ট্রাক্টরের ধাক্কায় অটোরিক্সা চালক নিহত

প্রকাশিত: ২১ মার্চ ২০১৯, ০৪:২৫ পিএম

নাটোরে মাটিবাহি ট্রাক্টরের ধাক্কায় রফিকুল ইমলাম রফিক (৩০) নামে এক অটোরিক্সা চালক নিহত হয়। এ সময় আহত হয়েছে অটো রিক্সার ২জন যাত্রী।

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে সদর উপজেলার ডালসড়ক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত রফিকুল ইসলাম রফিক নাটোরের সিংড়া উপজেলার সাঐল গ্রামের শাহ জালালের ছেলে। আহতদের নাটোর সদর ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, নাটোরের সিংড়া উপজেলার সাঐল গ্রামের শাহ জালালের ছেলে রফিকুল ইসলাম রফিক তার অটো রিক্সায় কয়েকজন যাত্রী নিয়ে নাটোর শহরে আসছিল। পথে সদর উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের ডাল সড়ক এলাকায় পৌঁছালে পিছন থেকে মাটি বোঝাই একটি ট্রাক্টর অটো রিক্সাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এ সময় অটো রিক্সার চালক রফিকুল ইসলাম সহ অটো রিক্সার যাত্রীরা সড়কের ওপর ছিটকে পড়ে । স্থানীয়রা ঘটনাটি পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় অটো রিক্সার চালক রফিকুল ইসলাম মারা যায়। আহতদের মধ্যে একজনের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। 

নাটোর সদর থানার উপরিদর্শক আলী আকবর ঘটনার সত্যতা সহ একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: