প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

প্রতিবন্ধী মিনি আক্তারের পাঁশে স্বেচ্ছাসেবী সংগঠন

২১ মার্চ ২০১৯ , ০৪:৩৬:০০

ছবি: প্রতিনিধি

হারুন-অর-রশীদ,
ফরিদপুর থেকেঃ

‘মানবতার জয় হোক’ এ স্লোগানকে সামনে রেখে ফরিদপুরে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে ‘আমরা করবো জয়’ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। সমাজের পিছিয়ে পড়া অসহায় দরিদ্রদের পাঁশে সব সময় এগিয়ে এসেছে এ সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি আহমেদ সৌরভ। সংগঠনটির সৌজন্যে প্রতিবন্ধী মিনি আক্তারকে নতুন একটি হুইল চেয়ার প্রদান করেছে। হুইল চেয়ার না থাকায় মিনি আক্তারের যাতায়াতে নানা সমস্যা হচ্ছিল।

 গ্রাম উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক বিপ্লব কুমার মালো তাঁর ‘ফেসবুক’ আইডি থেকে মিনি আক্তারের জন্য একটি হুইল চেয়ার চেয়ে স্ট্যাটার্স দেয়। সেই স্ট্যাটার্স দেখে মিনি আক্তারকে হুইল চেয়ার দেয়ার ইচ্ছে পোষণ করে আহমেদ সৌরভ। গত মঙ্গলবার রাতে শহরের খ্রিষ্টান মিশনে অবস্থিত গ্রাম উন্নয়ন সংস্থার অস্থায়ী কার্যালয়ে মিনি আক্তারকে একটি হুইল চেয়ার প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফরিদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি কামরুজ্জামান সোহেল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গ্রাম উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা পবন কুমার আচার্য্য, আমরা করবো জয় এর প্রতিষ্ঠাতা সভাপতি আহমেদ সৌরভ, সাধারণ সম্পাদক শরীফ খাঁন, নিউজ টুয়েন্টিফোর টেলিভিশনের প্রতিনিধি খায়রুজ্জামান সোহাগ, গ্রাম উন্নয়ন সংস্থার পরিচালক বিপ্লব কুমার মালো। 

হুইল চেয়ার পেয়ে বেশ উচ্ছসিত শারীরিক প্রতিবন্ধী মিনি আক্তার। মিনি আক্তার জানান, হুইল চেয়ার না থাকায় সে শহরের বিভিন্ন স্থানে যাতায়াত করতে পারতেন না। চেয়ারটি পেয়ে সে ভীষণ খুশি।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: