প্রচ্ছদ / ক্যাম্পাস / বিস্তারিত

কুবিতে সায়েন্স ক্লাবের নতুন কমিটি গঠন

২১ মার্চ ২০১৯ , ০৮:০৬:০০

ছবি: সংগৃহীত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত বিজ্ঞান বিষয়ক সংগঠন ‘কুমিল্লা ইউনিভার্সিটি সায়েন্স ক্লাব’র নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়টির আইসিটি বিভাগের নবম ব্যাচের শিক্ষার্থী জোহায়ের তানভীর রাফিকে সভাপতি এবং পরিসংখ্যান বিভাগের নবম ব্যাচের শিক্ষার্থী তন্ময় কুমার সরকারকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) বিকালে সংগঠনটির মডারেটর ও গণিত বিভাগের সহকারী অধ্যাপক জিল্লুর রহমান এবং কার্যনির্বাহী কমিটি-২০১৮-১৯ এর সভাপতি ওবায়দুল হক ও সাধারণ সম্পাদক কাওসার হামিদ জীবন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে ৩৫ সদস্য বিশিষ্ট নতুন এ কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি জুয়েল আহমেদ, নাদিমুল ইরফান ও তাসমিম জাহান, যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত শাওন, ফয়সাল আহমেদ ও মেহেরুন্নেছা তানিয়া, সাংগঠনিক সম্পাদক সঞ্জিত মন্ডল, আফসারুল আমিন সৌরভ ও সুপ্রিয় সেন, কোষাধ্যক্ষ মাহের রাহাত, দপ্তর সম্পাদক হোসাইন আহমেদ সাইমন, প্রচার সম্পাদক নুরুল মোস্তফা প্রমুখ।

উল্লেখ্য, কুমিল্লা ইউনিভার্সিটি সায়েন্স ক্লাবের নতুন এ কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: