খালিদ হাসান

বগুড়া প্রতিনিধি

বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে শিশু সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

২২ মার্চ, ২০১৯ ২০:২৪:০০

ছবি: প্রতিনিধি

১৭ই মার্চ জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে বগুড়ায় শিশু সমাবেশ, বর্নাঢ্য র‌্যালি, চিত্রাংকন প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ মার্চ) সকালে শহরের শহীদ খোকন পার্কে বাংলার মুখ বগুড়া জেলা শাখা এ অনুষ্ঠানের আয়োজন করে। দিনভর আয়োজিত অনুষ্ঠানের শুরুতে সকালে চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এরপর একটি বর্ণাঢ্য র‌্যালি খোকন পার্ক থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে আবারও সেখানে গিয়ে শেষ হয়। তারপর সন্ধ্যায় পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়। এবং সবশেষে বিভিন্ন শিল্পীদের নিয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাংলার মুখ এর প্রধান উপদেষ্টা, জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতান মাহমুদ খান রনি, সংগঠনের জেলার সভাপতি হাসিবুল হাসান মুন, সাধারন সম্পাদক আব্দুল আউয়াল, টিপু সুলতান ছাত্রলীগ নেতা মিম পোদ্দার সহ সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: