সম্পাদনাঃ আরেফিন সোহাগ

ডেস্ক এডিটর।

রেলস্টেশনের পাগলীটিকে গণধর্ষণ

২২ মার্চ, ২০১৯ ২১:৫১:৪৯

ছবি: প্রতীকী

সিলেটের শমশেরনগর রেলস্টেশনে মানসিক ভারসাম্যহীন নারী (৪৫) গণধর্ষণের শিকার হয়েছেন। বৃহস্পতিবার (২১ মার্চ) গভীর রাতে এ ঘটনা ঘটেছে।

শুক্রবার সকালে এ ঘটনা শুনে শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক অরুপ কুমার চৌধুরী শমশেরনগর স্টেশন থেকে ওই নারীকে উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নিয়ে যান। নির্যাতিতা নারীর বাড়ি মাধবপুর ইউনিয়নের ছয়সিড়ি গ্রামে। তিনি স্বামী পরিত্যক্তা বলেও পুলিশ সূত্র জানায়।

গণধর্ষণের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ২ নৈশ প্রহরীকে আটক করেছে। তারা হলেন- তজমুল আলী (৪৫) ও মনির মিয়া।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির পরিদর্শক অরুপ কুমার চৌধুরী বিডি২৪লাইভ’র প্রতিবেদককে বলেন, ঘটনাস্থল ও আশ পাশ এলাকার এ দুজন নৈশ প্রহরী। তাই জ্ঞিাসাবাদের জন্য তাদেরকেই আগে আটক করা হয়েছে। ভিকটিমকে হাসপাতালে পাঠানো হয়েছে। চিকিৎসা শেষে আসার পর মামলা নেয়া হবে।

গণধর্ষনের শিকার নারীকে উদ্ধারের পর থেকে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে তিনি মানসিকভাবে ভারসাম্যহীন হওয়ায় সঠিক কোন তথ্য দিতে পারছেন না। তিনি যে গণধর্ষণের শিকার হয়েছেন, তা বোঝা যাচ্ছে। তার বাড়ির লোকজনকে খবর দেয়া হলেও তার সাথে দেখা করতে বা তার পাশে দাঁড়াতে কেউ এগিয়ে আসছে না।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান জুয়েল আহমদ বিডি২৪লাইভ’র প্রতিবেদককে বলেন, ‘আমি কিছুই জানিনা এ বিষয়ে। আপনার থেকে প্রথম শুনলাম।’

বিডি২৪লাইভ/এএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: