নাইমুর রহমান

নাটোর প্রতিনিধি

ভুটভুটির ধাক্কায় শিশুর মৃত্যু

২২ মার্চ, ২০১৯ ২১:৫৬:০০

ছবি: সংগৃহীত

নাটোরের গুরুদাসপুরে ইঞ্জিন চালিত ভুটভুডি ধাক্কায় অটো ভ্যানের যাত্রী মরিয়ম আক্তার নামে ৫ বছরের এক শিশু নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও অন্তত ৪ যাত্রী। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত মরিয়ম আক্তার গুরুদাসপুর উপজেলার মশিন্দা চরপাড়া গ্রামের মনিরুল ইসলামের মেয়ে।

শুক্রবার (২২ মার্চ) বিকালে গুরুদাসপুর পৌর শহরের চাঁচকৈড় গোপালের মোড় নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

গুরুদাসপুর থানার উপ-পরিদর্শক ময়েজ উদ্দিন ও নিহতের পরিবারের সদস্য জানান, গুরুদাসপুরের মশিন্দা চরপাড়া গ্রামের মনিরুল ইসলামের শিশু কন্যা মরিয়ম আকতার তার চাচা সহ পরিবারের সদস্যদের সাথে গুরুদাসপুরের চাঁচকৈড় বামনকোলা গ্রামে এক আত্মীয়েরে বাড়ীতে বেড়াতে এসেছিল। সন্ধ্যার দিকে তারা একটি অটো রিক্সা ভ্যান যোগে চাঁচকৈড় গোপালের মোড় গ্রাম থেকে নিজ বাড়ীতে মশিন্দা চরপাড়া গ্রামে ফিরছিল।

পথে গুরুদাসপুর পৌর শহরের গোপালের মোড় এলাকায় মাল বোঝাই একটি ইঞ্জিন চালিত ভুটভুডি পিছন থেকে ওই অটো ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে অটো ভ্যানের সকল যাত্রী ছিটকে পড়ে সড়কের ওপর।

ঘটনাটি স্থানীয়রা দেখতে পেয়ে আহতদের উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশু মরিয়ম আকতারকে মৃত ঘোষণা করেন। বাঁকীদের চিকিৎসা দেওয়া হচ্ছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইঞ্জিন চালিত ভুটভুডি জব্দ করলেও চালক পালিয়ে যায়।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: