প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

আরমান হোসেন

সিনিয়র করেসপন্ডেন্ট

উপজেলা নির্বাচন

ওসির বিরুদ্ধে ইসিতে আভিযোগ নৌকা প্রার্থীর

২২ মার্চ, ২০১৯ ২৩:১৫:৩৬

ছবি: প্রতীকী

ময়মনসিংহের ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা’র (ওসি) বিরুদ্ধে প্রধান নির্বাচন কমিশনারের কাছে অভিযোগ করেছেন উপজেলা নির্বাচনে অংশগ্রহণকারী আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মো. গোলাম মোস্তফা।

তিনি শুক্রবার (২২ মার্চ) নির্বাচন কমিশনে এসে সাংবাদিকদের জানান, গত ১১ই মার্চ ঢাকার আগারগাঁওস্থ নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ করা হলেও এখন পর্যন্ত এ বিষয়ে কার্যকর কোন পদক্ষেপ গ্রহণ করা হয়নি।

লিখিত অভিযোগে উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী ও আওয়ামী লীগের উপজেলার সাধারণ সম্পাদক মো. গোলাম মোস্তফা উল্লেখ করেছেন, ভালুকা থানার ওসি ফিরোজ তালুকদার নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে অবস্থান নিয়েছেন। তিনি নিজে নৌকা প্রতীকের কর্মী সমর্থকদের নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছেন। হুমকি-ধমকি দিচ্ছেন। স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ না করলে বিভিন্ন মামলায় জড়িয়ে তাদের শায়েস্তা করা হবে বলে হুমকি দিচ্ছেন। এতে নেতাকর্মী-সমর্থকদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

নৌকা প্রতীকের প্রার্থী গোলাম মোস্তফা আশঙ্কা করছেন এতে তিনি ক্ষতিগ্রস্ত হতে পারেন। এই অবস্থায় দ্রত ওসি ফিরোজ তালুকদারকে প্রত্যাহারের দাবি জানিয়েছেন মো. গোলাম মোস্তফা। এ বিষয়ে ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ তালুকদারের মোবাইলফোনে বারবার যোগাযোগের চেষ্টা করেও তারও বক্তব্য পাওয়া যায়নি।

বিডি২৪লাইভ/আরএইচ/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: