প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ঠাকুরগাঁওয়ে ওয়ার্ল্ড ভিশন শিশু ফোরামের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত

২৩ মার্চ ২০১৯ , ০৪:১২:০০

ছবি: প্রতিনিধি

‘আমিই পারি শিশুর প্রতি শারীরিক সহিংসতা বন্ধ করতে-স্কুলে, বাড়ীতে, কর্মক্ষেত্রে’ শ্লোগানকে সামনে রেখে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর ঠাকুরগাঁও এপির আওতাধীন রহিমানপুর পিএফএ শিশু ফোরামের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ মার্চ) বিকেল ৩টায় ঠাকুরগাঁও সদর উপজেলার কালিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জবেদ আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর ঠাকুরগাঁও এপি ম্যানেজার লিওবার্ট চিসিম ও কালিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম।সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন,উপজেলা শিল্পকলা একাডেমির সদস্য সচিব বিধান চন্দ্র দাস, জেলা শিল্পকলা একাডেমির সংগীত প্রশিক্ষক সাইফুল আলম বাবু ও ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর ঠাকুরগাঁও অঞ্চলের প্রোগ্রাম অফিসার সুশিল মন্ডল।এসময় শিশু ফোরাম রহিমানপুর পিএফএ'র সহায়তাকারি রিতু রাণী, গীতা রাণী, রুহুল আমীন, মানব কুমার, নব কুমার, সীতা রাণী ও সুমন আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাইল্ড ফোরামের সভাপতি ফারজানা মুন্নি।নৃত্য, সংগীত আবৃতি ও কৌতুক অভিনয় প্রতিযোগিতার সিনিয়র ও জুনিয়র দুই বিভাগ ও খেলাধুলার বিভিন্ন ইভেন্টে মোট ৩০০ জন শিক্ষার্থী অংশ নেয়। অনুষ্ঠান শেষে প্রতিযোগিতায় ১ম, ২য় ও তৃতীয় স্থান অর্জনকারিদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি সহ আমন্ত্রিত অতিথিরা।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: