প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

অভিনয়কে বিদায় জানিয়েছেন শখ?

২৩ মার্চ, ২০১৯ ১২:৫৯:৫৪

ছবি: ইন্টারনেট থেকে

আরেফিন সোহাগ: শোবিজ অঙ্গনের জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখ। অভিনেতা নিলয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই নিজেকে আড়াল রেখেছেন এই অভিনেত্রী।

একটি সূত্র বলছে, আপাতত শোবিজ অঙ্গনের কারও সঙ্গেই যোগাযোগ নেই তার। শোবিজ পাড়ার অনুষ্ঠানগুলোতেও খুব একটা দেখা যায় না এই অভিনেত্রীকে। নিজের মতো করে সময় কাটাচ্ছেন তিনি। প্রয়োজন হলে তিনি নিজেই যোগাযোগ করেন সবার সঙ্গে।

তাহলে তিনি এখন কোথায়? কি করছেন? এমন প্রশ্ন শখ ভক্তদের মাঝে। সেই সাথে শখের সাথে যোগাযোগ করতে না পেরে বিপাকে রয়েছেন অনেক নির্মাতা।

শখ মানেই পর্দায় একটা নতুন ঝলক। শখকে কেন্দ্র করে অনেক গল্প লেখা হয়ে থাকে বলে জানিয়েছে একটি মাধ্যম।

শখের ব্যবহৃত ফোন নম্বরটিও বন্ধ পাওয়া যায় সব সময়।

অভিনেতা নিলয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই নিজেকে আড়াল রেখেছেন অভিনেত্রী শখ। তখন থেকেই অভিনয়ে অনিয়মিত তিনি। একটা সময় অভিনয় থেকে নিজেকে প্রায় গুটিয়ে নেন তিনি। তবে কি অভিনয়কে বিদায় জানিয়েছেন তিনি?

আজকাল তাকে ক্যামেরার সামনে দেখা যায় না। নেই শোবিজ অঙ্গনেও। কোথায় আছেন শখ? তবে কি অভিনয় ছেড়ে দিয়েছেন? এমন প্রশ্নের উত্তর খুঁজতে যোগাযোগ করা হলে, শখের ব্যবহৃদ ফোনটি নম্বরটি বন্ধ পাওয়া যায়।

উল্লেখ্য, ২০০২ সালে শিশুশিল্পী হিসেবে অভিনয়ের ভুবনে পা রাখেন শখ। তার অভিনীত প্রথম নাটক ‘স্বাক্ষর’। প্রথম নায়িকা চরিত্রে অভিনয় করেন ‘অদ্ভুতুড়ে’ নাটকে। এরপর ‘এফএনএফ’, ‘ফিফটি ফিফটি’, ‘দিবারাত্রি খোলা থাকে’, ‘রঙ’সহ বেশ কিছু নাটকে অভিনয় করে সবার নজরে আসেন তিনি। পাশাপাশি বিজ্ঞাপনের মডেল হয়েও দারুণ প্রশংসিত হন শখ।

২০১০ সালে ‘বল না তুমি আমার’ ছবির সুবাদে পা রাখেন বড়পর্দায়। এমবি মানিকের পরিচালনায় তার বিপরীতে অভিনয় করেন শাকিব খান। ২০১৫ সালের ৭ জানুয়ারি শখ ও নিলয় বিবাহবন্ধনে আবদ্ধ হন। আর ২০১৭ সালের মাঝামাঝিতে বিচ্ছেদের পথ বেছে নেন এই তারকা জুটি।

বিডি২৪লাইভ/এএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: