প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

চুয়াডাঙ্গা চার উপজেলায় নির্বাচনী সরঞ্জাম বিতরণ

২৩ মার্চ ২০১৯ , ০৩:৩৪:০০

ছবি: প্রতিনিধি

চুয়াডাঙ্গার চারটি উপজেলা পরিষদের নির্বাচনের সরঞ্জাম পাঠানো শুরু হয়েছে। শনিবার (২৩ মার্চ) দুপুরের পর চুয়াডাঙ্গা সদর, আলমডাঙ্গা, দামুড়হুদা ও জীবননগর উপজেলা চত্বর থেকে কেন্দ্রওয়ারী এসব মালামাল বিতরণ করা হয়।

কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয় ব্যালট পেপার, ব্যালট বাক্স, কালি ও সিল। প্রতিটি কেন্দ্রের প্রিজাইডিং অফিসার এসব সরঞ্জাম গ্রহন করে দুপুরেই রওনা হন কেন্দ্র কেন্দ্রে।

রিটানিং অফিসার ইয়াহ্ ইয়া খাঁন জানান, সদর, দামুড়হুদা, জীবননগর ও আলমডাঙ্গা উপজেলা নির্বাচনের জন্য মোট ৩৩৮টি কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এসব কেন্দ্রগুলোতে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম।

তিনি জানান, প্রতিটি কেন্দ্র পুলিশ আনসারসহ নিরাপত্তার দায়িত্বে থাকবেন ১৪ জন। এছাড়া অধিক গুরুত্বপূর্ণ কেন্দ্রগুলোতে দায়িত্ব পালন করবেন আইন শৃঙ্খলা বাহিনীর ১৫ জন সদস্য। নির্বাচনকে অবাধ, সুষ্ঠু, নিরপক্ষে ও নির্বিঘ্ন করতে সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে।

নির্বাচন শান্তিপূর্ণ করতে প্রতিটি উপজেলায় মোতায়েন রয়েছে দুই প্লাটুন বিজিবি। পাশাপাশি র‌্যাব ও পুলিশের বেশ কয়েকটি ইউনিটের সমন্বয়ে থাকবেন একাধিক স্ট্রাইকিং ফোর্স। 

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: