মো: মিজানুর রহমান

ঝিনাইদহ প্রতিনিধি

আহত ভিক্ষুককে দেখতে গেলেন এমপি

২৩ মার্চ, ২০১৯ ১৬:৫৯:০০

ছবি: প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জে পুটি বালা দাস (৭৮) নামের এক বৃদ্ধা ভিক্ষুক সড়ক দুর্ঘটনায় মারাত্বক আহত হয়েছেন। শুক্রবার (২২ মার্চ) সন্ধা ৭টার দিকে পৌরসভার বাকুলিয়া-খয়েরতলা কোল্ডষ্টোরের সামনে থেকে পায়ে হেটে বাড়ি ফেরার পথে তিনি এই দুর্ঘটনার শিকার হন।

তিনি কালীগঞ্জ উপজেলার ছোট ভাটপাড়া গ্রামের মৃত বাসি দাসের স্ত্রী। বাকুলিয়া গ্রামের মোবারক হোসেন জানান, অসহায় বৃদ্ধা পুটি বালা দাস ভিক্ষা করেন। প্রতিদিন তিনি সকালে তার ছোটভাট পাড়া গ্রামের বাড়ি থেকে বের হয়ে কালীগঞ্জ শহরে ভিক্ষা করে সন্ধায় বাড়ি ফেরেন।

প্রতিদিনের ন্যায় শুক্রবার সন্ধায় বাড়ি ফেরার সময় বাকুলিয়া-খয়েরতলা কোল্ডষ্টোরের সামনে পৌঁছালে ঝিনাইদহ গামী একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় তিনি পড়ে যান। পরে বাসের পিছনের চাকা তার ডান পায়ের উপর দিয়ে উঠেগেলে তার ডানপা টি চিন্ন-ভিন্ন হয়ে যায়। খবর পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মিরা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

দুর্ঘটনার সংবাদ পেয়েই ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার কালীগঞ্জ হাসপাতালে তাকে দেখতে ছুটে যান। এসময় তার সাথে ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান প্রার্থী শিবলী নোমানী।

এমপি আনার কর্তব্যরত চিকিৎসকের সাথে পরামর্শ করে তাকে নিজ দ্বায়িত্বে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানোর ব্যাবস্থা করেন এবং তাকে আর্থিক সযাহতা করেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: