প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ঢাকা-মাওয়া মহাসড়ক অবরোধ

বাসের ধাক্কায় স্কুলছাত্র নিহত

২৩ মার্চ ২০১৯ , ০৫:৪৪:০০

ছবি: প্রতিনিধি

ঢাকা-মাওয়া মহাসড়কের মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মেদীনিমন্ডল এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় ষষ্ঠ শ্রেণির ছাত্র অন্তর(১২) নিহত হয়েছে।

সে লৌহজং উপজেলার মেদেনীমন্ডল এলাকার মালয়সিয়া প্রবাসী মো: রাজা মিয়াঁর ছেলে এবং মেদেনীমন্ডল আনোয়ার আলী উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

শনিবার (২৩ মার্চ) দুপুর আড়াইটার দিকে মেদনীমন্ডল এলাকায় ঢাকা-মাওয়া মহাসড়ক পিফিন খেতে বাড়িতে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই ঢাকা-মাওয়া মহাসড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা ও স্থানীয় এলাকাবাসী পরে আড়াই ঘন্টা পর লৌহজং থানার নিবার্হী কর্মকর্তা কাবিরুল ইসলাম এর আশ্বাষে শিক্ষার্থীরা ও এলাকাবাসী মহা সড়ক থেকে নেমে যায় পরে যান চলাচল শুরু হয়।

হাসাড়া হাইওয়ে পুলিশের ইনচার্জ কর্মকর্তা গোলাম মোর্শেদ তালুকদার জানান, রাস্তার পাশে থাকা স্কুল ছাত্রকে ধাক্কা দেয় যাত্রীবাহি বাস। বাসটি আটক করা হয়েছে। তবে চালক পলাতক আছে। মাওয়া থেকে ঢাকামুখী বনফুল পরিবহণের বাসটি রং সাইড দিয়ে এসে সড়কের পাশে থাকা স্কুল ছাত্রকে ধাক্কা দেয়।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: