প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এবার কলেজ থেকে ফেরার পথে বাসচাপায় ২ বন্ধু নিহত

২৩ মার্চ ২০১৯ , ০৬:০০:০১

নিহত কলেজছাত্র জুম্মান হোসেন নাছির। ছবি: সংগৃহীত

আবরার আহম্মেদ চৌধুরী মৃত্যুর রেশ কাটতে না কাটতেই এবার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বাসচাপায় মোটরসাইকেল আরোহী দুই কলেজছাত্র নিহত হয়েছে। এ সময় তাদের এক সহপাঠীসহ আরও দুজন আহত হয়েছেন।

আজ শনিবার (২৩ মার্চ) দুপুরে গাজীপুরের সালনা কনকর্ড ফ্যাক্টরির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সিটি করপোরেশনের বাউপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে জুম্মান হোসেন নাসির ও বাহাদুরপুর এলাকার আব্দুস সালেকের ছেলে রবিন হোসেন। তারা স্থানীয় লিংকন কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

দুর্ঘটনায় আহতরা হলেন, বাউপাড়া এলাকার আলামিন ও রিকশা আরোহী আসওয়াদ। আহত আলামিনও ওই কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

ময়না তদন্তের জন্য নিহতদের মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

গাজীপুর সদর থানার এসআই শহিদুল ইসলাম জানান, মহানগরের ইটাহাটা এলাকার লিঙ্কন কলেজ থেকে মোটরসাইকেলে চড়ে তিন বন্ধু বাড়িতে যাওয়ার পথে দুপুর পৌনে ১টার দিকে দক্ষিণ সালনা এলাকায় কনকর্ড গার্মেন্টের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বিপরীতগামী একটি অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেলের তিন আরোহী ছিটকে মহাসড়কের ওপর পড়ে যায়। এ সময় ময়মনসিংহগামী সৌখিন পরিবহনের একটি বাস কলেজছাত্র নাছিরকে চাপা দিলে ঘটনাস্থলেই সে নিহত হয়। অপরদিকে আহত রবিনকে ঢাকা মেডিকেলে নেয়ার পথে সে মারা যায়। তাদের সঙ্গে থাকা অপর একজন আহত হয়। তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান এসআই।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ জানান, আহত আলামিন ও আসোয়াতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে গতকাল মঙ্গলবার (১৯ মার্চ) সকালে রাজধানীর বসুন্ধরায় যমুনা ফিউচার পার্কের সামনে নদ্দা এলাকায় সুপ্রভাত পরিবহনের একটি বাসের চাপায় নিহত হন বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ছাত্র আবরার আহমেদ চৌধুরী। এ ঘটনার পর রাস্তায় নামেন শিক্ষার্থী ও এলাকাবাসী। তাঁরা সেখানে সড়ক অবরোধ করে রাখেন।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: