প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

যে কারণে হুট করে বিয়ে করলেন মুস্তাফিজ

২৩ মার্চ ২০১৯ , ০৬:১৩:০৬

মায়ের পছন্দের পাত্রীর সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন জাতীয় দলের ক্রিকেটার মুস্তাফিজুর রহমান।

শুক্রবার (২২ মার্চ) বেলা তিনটায় সাতক্ষীরার দেবহাটা উপজেলার জগন্নাথপুর গ্রামে তার আপন মেজ মামা রওনাকুল ইসলাম বাবুর মেয়ে সাদিয়া পারভীন শিমুর সঙ্গে এই বিয়ে অনুষ্ঠিত হয়। তবে মুস্তাফিজ সাংবাদিকদের সঙ্গে কোন কথা না বললেও তার বড় ভাই মাহফুজুর রহমান মিঠু মুস্তাফিজ-শিমু দম্পত্তির জন্য দেশবাসির কাছে দোয়া চেয়েছেন।

মুস্তাফিজের পারিবারিক সূত্রে জানা গেছে, শিমু আগে থেকেই মুস্তাফিজের মায়ের পছন্দের পাত্রী ছিলেন। মুস্তাফিজের মেজো ভাই মাহফুজুর রহমান মিঠু জানিয়েছেন যে মায়ের সিদ্ধান্তেই এভাবে হঠাৎ করে ২৩ বছর বয়সী এই পেসারের বিয়ের আয়োজন।

তিনি বলেন, ‘নিউজিল্যান্ডে অনাকাঙ্ক্ষিত ঘটনার মুখোমুখি হওয়ার পর থেকেই মুস্তাফিজুর খুব ঘাবড়ে গিয়েছিল। সেইজন্য আমরা ঠিক করি যে তাকে বিয়ে দেয়া হবে। এটা আমাদের মায়ের সিদ্ধান্ত ছিল। বিশ্বকাপের পর বিবাহ পরবর্তী অনুষ্ঠান করা হবে।’

পারিবারিক সূত্রে জানা গেছে, সাদিয়া পারভীন শিমু ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। শিমু ২০১৬ সালে নলতা হাইস্কুল থেকে গোল্ডেন এ প্লাস পেয়ে এসএসসি এবং ২০১৮ সালে দেবহাটার সখিপুর খান বাহাদুর আহসানউল্লাহ কলেজ থেকে এ প্লাস পেয়ে এইচএসসি পাস করেন।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: