প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

নুরের দায়িত্বগ্রহণ নিয়ে যা বললেন লিটন নন্দী

২৪ মার্চ ২০১৯ , ০৯:৪৬:১৫

ছবি: ইন্টারনেট থেকে

ডাকসু নির্বাচনের পুরো প্রক্রিয়াটাই যেখানে ত্রুটি ও জালিয়াতিতে পূর্ণ, সেখানে নুরের ভিপি হিসেবে দায়িত্ব নেয়াকে নৈতিকভাবে আমরা সমর্থন করি না বলে মন্তব্য করেছেন, ঢাবি বাম ছাত্রসংগঠনগুলোর প্যানেল প্রগতিশীল ছাত্রজোটের ভিপি প্রার্থী লিটন নন্দী।

তিনি বলেন, আমরা আমাদের নৈতিক জায়গায় ঠিক রয়েছি। ডাকসু নির্বাচন বাতিলের দাবিতে আমরা আন্দোলন চালিয়ে যাবো। ২৮ মার্চ ভিসি কার্যালয় অভিমুখে আমাদের পদযাত্রা কর্মসূচি আছে।

ভিপির দায়িত্ব নেয়া আবার নির্বাচন বাতিলের আন্দোলন দুটি বিপরীতমুখী বিষয়। তিনি বলছেন, এখনো পুনর্নির্বাচনের দাবিতে তিনি অনড় রয়েছেন। সুতরাং তার ব্যক্তিগত পজিশন তিনিই ভালো ব্যাখ্যা করতে পারবেন।

ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং ডাকসুর এজিএস মো. সাদ্দাম হোসেন বলেন, নুরের নৈতিক অবস্থান আমাদের হতাশ করেছে। কারণ ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ভিপি পদটিকে যে সম্মান করতো তা ধারাবাহিকভাবে ক্ষুন্ন করেছেন তিনি। আমরা তাকে বারবার একসঙ্গে কাজ করার আহ্বান করেছি, কিন্তু তার মধ্যে রাজনৈতিক ক্যারিয়ারের যে অভীপ্সা, প্রতিক্রিয়াশীলদের সঙ্গে যে আঁতাত তা আমাদের বারবার হতাশ করেছে।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: