প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

‘প্রশাসনের অতি উৎসাহীদের জন্য উপজেলা নির্বাচন প্রশ্নবিদ্ধ’

২৪ মার্চ ২০১৯ , ১২:৪৭:৫৬

ছবি: ইন্টারনেট থেকে

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, দেশের সকলেই এখন আওয়ামী লীগ। এদের হাত থেকে দলকে রক্ষা করতে হবে। এটা ভাল লক্ষণ নয়। প্রশাসনের কিছু অতি উৎসাহী লোকের কারণে উপজেলা নির্বাচন প্রশ্নবিদ্ধ হচ্ছে। এসব অতি উৎসাহী লোকদের খোঁজে পাওয়া যাবে না। এরা রং বদলাবে, অতএব নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করা এই অতি উৎসাহী কর্মকর্তাদের বিষয়ে আরও সতর্ক হতে হবে।

পরিবহন শ্রমিক নেতারা একেকজন ফ্রাঙ্কেনস্টাইন হয়ে উঠছে জানিয়ে নাসিম বলেন, এসব ফ্রাঙ্কেনস্টাইনদের সময় মতো রুখতে না পারলে এর ভবিষ্যতে দলের ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল অর্জন ম্লান করে দেবে।

এ সময় তিনি আরও বলেন, আমি জানতে চাই, প্রধানমন্ত্রীর নির্দেশনা কেন বাস্তবায়ন হচ্ছে না? পরিবহন সেক্টরে এই সমস্ত ক্ষমতাধর ব্যক্তি কারা? কোথায় এদের জোর? তারা হয় পরিবহন শ্রমিক নেতা, অথবা মালিক সমিতির নেতা অথবা সরকারের লোক।

নাসিম প্রশ্ন রেখে বলেন, সড়কে তরুণ মারা যাচ্ছে, গৃহবধূ মারা যাচ্ছে, সাধারণ মানুষ মারা যাচ্ছে। এই ব্যবস্থাপনা কেন সঠিক হবে না? যারা এই সেক্টরে কাজ করেন তারা সবাই এইসব মৃত্যুর জন্য সবাই দায়ী।

সড়ক নিরাপত্তা, নারী নির্যাতন দমন এবং মাদকের মতো বিষয়ে ১৪ দল সামাজিক আন্দোলন গড়ে তুলবে বলেও জানান কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র নাসিম।

শনিবার (২৩ মার্চ) জাতীয় প্রেসক্লাবে সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় নাসিম এ মন্তব্য করেন।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: