প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

শেষ ওভারে জেতাতে পারলেন না সাকিব

২৪ মার্চ ২০১৯ , ০৯:০৮:৪৬

একজন অভিজ্ঞ, আরেকজন অনভিজ্ঞ। একজনের ঝুলিতে ১৩ বছর আন্তর্জাতিক ক্রিকেট খেলার অভিজ্ঞতা, আরেকজন এখনও গায়ে জড়াননি জাতীয় দলের জার্সি। বল হচ্ছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও কলকাতা নাইট রাইডার্সের খেলোয়াড় শুভামন গিলের কথা।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পর্দা উঠেছে গতকাল শনিবার। আজ রোববার খেলা ছিল সানরাইজার্স হায়দ্রাবাদ ও কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ। আর এই ম্যাচেই শুভামনের কাছে হেরে গেলেন সাকিব আল হাসান।

টস জিতে ব্যাট করে ৩ উইকেটে ১৮১ রান করে গতবারের রানার্স-আপ হায়দরাবাদ। জবাবে ১৯.৪ ওভারে ৪ উইকেটে ১৮৩ রান করে কলকাতা।

রাসেল ঝড়ে যখন হারের শঙ্কায় হায়দরাবাদ, তখন জয়ের নায়ক হতে পারতেন সাকিব। শেষ ওভারে ১১ রান দরকার ছিল কলকাতার। বল হাতে পান সাকিব। প্রথম বলে ওয়াইড দেন তিনি। পরের বলে দৌড়ে একটি রান নেন রাসেল। এরপর দ্বিতীয় ও চতুর্থ বলে দুটি ছক্কায় সাকিবকে হতাশ করেন শুভমান গিল।

এদিন ব্যাট করার সুযোগ পাননি সাকিব, বল হাতে প্রথম ওভারেই উইকেট নেন। প্রথম দুই ওভারে ১৩ রান দিলেও তৃতীয় ওভারে ১৫ রান তোলে হায়দরাবাদ। আর শেষ ওভারে ১৪ রান করে কলকাতা। সাকিব ৩.৪ ওভারে ৪২ রান দিয়ে নেন ১ উইকেট।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: