প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

গোয়েন্দা নজরদারিতে চিত্রনায়িকা সিমলা

প্রকাশিত: ০৯:৩৮ অপরাহ্ণ, ২৪ মার্চ ২০১৯

ছবি: ইন্টারনেট থেকে

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ এয়ারলাইন্সের উড়োজাহাজ ময়ূরপঙ্খী ছিনতাইয়ের চেষ্টাকারী নিহত পলাশের সাবেক ২য় স্ত্রী চিত্রনায়িকা সিমলাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিট।

তবে সিমলাকে জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হবে সে বিষয়ে জানা যায়নি।

সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের ডিসি মোহাম্মদ শহীদুল্লাহ বিডি২৪লাইভকে রোববার (২৪ মার্চ) রাতে জানান, ‘চট্টগ্রাম বিমানবন্দরে বিমান ছিনতাইয়ের চেষ্টাকারী সন্দেহে নিহত হয়েছেন পলাশ। তিনি কেন এই ঘটনা ঘটিয়েছেন বা এর সাথে কারা জড়িত এমন তথ্য বের করার চেষ্টা চালানো হচ্ছে। পলাশের পরিবারের লোকজন, নিকটতম আত্মীয়সহ অনেককেই জিজ্ঞাসা করা হয়েছে।’

তিনি আরও বলেন, ‘জিজ্ঞাসাবাদ এবং তদন্ত অব্যাহত রয়েছে। আমাদের কাছে কিছু তথ্য এসেছে। এখনই বলছি না। তদন্তের স্বার্থে গোপন রাখছি। তবে নায়িকা সিমলাকে আমরা জিজ্ঞাসাবাদ করবো। আমাদের যোগাযোগ চেষ্টা অব্যাহত রয়েছে। আমরা এই ঘটনায় প্রতক্ষদর্শী, যাত্রীসহ অনেকের স্বীকারোক্তি নিয়েছি। ছিনতাইয়ের চেষ্টার শিকার বিমানের পাইলট, ফার্স্ট কর্মকর্তা ও চারজন কেবিন ক্রুকে ইতিমধ্যে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।’

প্রসঙ্গত, গত ২৪ ফেব্রুয়ারি বিকালে বাংলাদেশ বিমানের বিজি-১৪৭ নম্বর ফ্লাইটটি ছিনতাইয়ের চেষ্টা করে পলাশ। পরে পাইলট বিমানটি চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে জরুরি অবতরণ করলে, যৌথ বাহিনীর অভিযানে জিম্মি ঘটনার অবসান হয়। অভিযানে তার মৃত্যু হয়।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: