স্বাধীনতার মাসে ‘এসএন্ডএম’ দিচ্ছে বিশেষ অফার

২৪ মার্চ ২০১৯ , ১০:৫৭:১৫

ছবি: সংগৃহীত

বাংলাদেশে জিন্স প্যান্ট তৈরিতে জনপ্রিয়তায় রয়েছে ‘এসএন্ডএম’ ব্র্যান্ডের। যারা নিজেদের কারখানায় মানসম্মত কাঁচামাল, দক্ষ কারিগর দ্বারা তৈরি করে থাকে স্টাইলিশ জিন্স।

২৬ শে মার্চ বাংলাদেশের স্বাধীনতা দিবস, এই উপলক্ষে প্রতিষ্ঠানটি হোলসেলারদের জন্য ১০ শতাংশ অফার দিচ্ছে। অফলাইনের পাশাপাশি অনলাইনেও এই অফার চলবে।

৫ বছর ধরে জিন্স মার্কেট নিয়ে কাজ করছে ‘এসএন্ডএম’। বাংলাদেশের মানুষের কি ধরনের জিন্স প্রয়োজন সেটা নিয়ে কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি। পাশাপাশি দেশের মানুষ যাতে কমমূল্যে ভালো পণ্য পায় সে বিষয়টাও গুরুত্বসহকারে দেখছে প্রতিষ্ঠানটি।

‘এসএন্ডএম’ এর প্রধান নির্বাহী মুক্তার হোসেন বলেন, ‘এই মাস আমাদের স্বাধীনতার মাস, এই মাসেই আমরা স্বাধীনতা পেয়েছি। এই আনন্দের মাসকে আরো আনন্দময় করে তুলতে আমাদের এই বিশেষ অফার। সব সময়ই আমাদের কিছু না কিছু অফার থাকবে।’

বর্তমানে প্রতিষ্ঠানটির ঢাকার গাজীপুর স্টোর থাকলেও, বেশি গুরুত্ব দিচ্ছে অনলাইনে। খুব তারাতারি বাংলাদেশের সব জায়গায় অফলাইনে মিলবে।

এই অফার বেসিক এবং প্রিমিয়াম জিন্সের জন্য প্রযোজ্য। অনলাইনে অর্ডার করতে এবং বিস্তারিত জানতে: https://www.thesandm.com/

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: