প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মো. ইলিয়াস

স্টাফ করেসপন্ডেন্ট

বিএনপির আরও ৫ নেতা বহিষ্কার

২৪ মার্চ, ২০১৯ ২৩:২২:৪১

ছবি: প্রতীকী

দলের সিদ্ধান্ত অমান্য করে উপজেলা নির্বাচনে অংশ নেয়ায় ফের ৫ নেতাকে বহিষ্কার করেছে বিএনপি। একই ইস্যুতে এর আগে প্রায় দুইশ নেতাকে বহিষ্কার করা হয়।

রবিবার (২৪ মার্চ) রাতে দলের কেন্দ্রীয় সহ-দফতর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়- দলের সিদ্ধান্ত অমান্য করে উপজেলা নির্বাচনে অংশগ্রহণের জন্য টাঙ্গাইল জেলাধীন নাগরপুর উপজেলা বিএনপির সদস্য ও উপজেলা জাতীয়তাবাদী মহিলা দলের সাবেক সভাপতি জেসমিন আরা জোসনা, বরিশাল দক্ষিণ জেলাধীন বাকেরগঞ্জ উপজেলা বিএনপির সদস্য ও উপজেলা মহিলা দলের সভাপতি মির্জা খাদিজা, মানিকগঞ্জ জেলাধীন ঘিওর উপজেলা বিএনপি নেতা ও উপজেলা যুবদলের সভাপতি খন্দকার লিয়াকত হোসেন, ঘিওর উপজেলা বিএনপি নেতা ও মানিকগঞ্জ জেলা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক আবদুল আলীম মনোয়ার এবং বিএনপি নেতা ও মানিকগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মো. নুরুল ইসলাম তুষারকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিস্কার করা হয়েছে।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: