দারাজে অনলাইন বৈশাখী মেলা

প্রকাশিত: ০৭:০১ অপরাহ্ণ, ২৪ মার্চ ২০১৯

বাংলা নববর্ষ উপলক্ষ্যে দারাজ চতুর্থ বারের মত আয়োজন করছে অনলাইন ক্যাম্পেইন 'দারাজ বৈশাখী মেলা ১৪২৬'। মেলা চলবে ২৮ মার্চ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত। মেলায় গ্রাহকদের থাকছে মূল্যছাড় ও ভাউচার।

রবিবার (২৪ মার্চ) রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জায়েছে দারাজ বাংলাদেশ লিমিটেড।

এসময় উপস্থিত ছিলেন- দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক, চিফ কমার্শিয়াল অফিসার ফুয়াদ আরেফিন তন্ময়, ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সাধারণ সম্পাদক আবদুল ওয়াহিদ তমাল, একসেস টু ইনফরমেশনের হেড অব কমার্শিয়ালাইজেশন রেজওয়ানুল হক জামিস প্রমূখ।

অনুষ্ঠানে জানানো হয়, পহেলা বৈশাখ ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে প্রতি ঘণ্টায় কুইজ প্রতিযোগিতা ও ফিশিং ড্যাজ গেইম, যার মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে গ্রাহকরা জিতে নিতে পারবে এলইডি টিভি ও স্মার্টফোন। এছাড়াও দারাজের পেমেন্ট পার্টনারদের মাধ্যমে কেনাকাটা করলে থাকছে ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফার।

দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক বলেন, এবারের 'দারাজ বৈশাখী মেলা' প্রায় ১৯ লাখ পণ্যের সমাহার নিয়ে সাজানো হয়েছে। আমরা আশা করছি ৩ লাখ অর্ডার পাবো এবং গ্রাহকের অর্ডার করা পণ্য সর্বোচ্চ তিন দিনের মধ্যে গ্রাহকের হাতে পৌঁছে দিবো। প্রতিদিন প্রায় ৪০ হাজার পণ্য সরবরাহ করা হবে। এজন্য আমরা ঢাকার বাইরে ১৩টি হাব করেছি।

বিডি২৪লাইভ/এমএম/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: