প্রচ্ছদ / ক্যাম্পাস / বিস্তারিত

কুবির কর্মকর্তা পরিষদের সভাপতি জিনাত, সম্পাদক জাকির

২৫ মার্চ ২০১৯ , ০৫:০০:০০

ছবি: সংগৃহীত

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) কর্মকর্তা পরিষদের নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন জিনাত আমান এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ জাকির হোসেন।

রবিবার (২৪ মার্চ) সকাল ১০টা থেকে দুপুর ৩টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহনের মধ্য দিয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ১৫টি পদের বিপরীতে দুই প্যানেল থেকে মোট ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে। এতে মোট ৮৩ জন ভোটারের মধ্যে ৮৩ জনই ভোটাধিকার প্রয়োগ করে।

নির্বাচনে মহান মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী ‘জিনাত-লতিফ পরিষদ’ থেকে সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক জিনাত আমান ৪৪ ভোট পেয়ে সভাপতি এবং স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি বঙ্গবন্ধু’র আদর্শে বিশ্বাসী ‘শহিদুল-জাকির পরিষদ’ থেকে সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ জাকির হোসেন ৪০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে আগামী ১ বছরের জন্য নির্বাচিত হন।

শহিদুল-জাকির পরিষদ থেকে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি এ. এম. এম. সাইদুর রশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল আলম ও মোঃ মাসুদুর রহমান, কোষাধ্যক্ষ আবু বকর সিদ্দিক, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ তানভীর আহাম্মদ, ক্রীড়া, সাংষ্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ এনায়েত হোসেন এবং কার্যকরী সদস্য পদে নির্বাচিত হন মোঃ মিজানুর রহমান, এস. এম. মাহমুদুল হক, মোঃ মফিজুল ইসলাম ও মোঃ সাদেক হোসেন।
অপরদিকে জিনাত-লতিফ পরিষদ থেকে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি বিপ্লব মজুমদার, সাংগঠনিক সম্পাদক ডাঃ এ. কে. এম. হেলাল মোর্শেদ এবং কার্যকরী সদস্য মোহাম্মদ নূরুল করিম চৌধুরী।

কর্মকর্তা পরিষদের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের ডেপুটি-রেজিস্ট্রার মোহাম্মদ রেজাউল করিম।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: