প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সম্পাদনাঃ আরেফিন সোহাগ

ডেস্ক এডিটর।

মিষ্টি জান্নাতের ‘মিষ্টি’

২৫ মার্চ, ২০১৯ ১৩:০৭:০৩

ছবি: ইন্টারনেট থেকে

ইউটিউবে প্রকাশ করা হয়েছে নায়িকা মিষ্টি জান্নাত অভিনীত ‘মিষ্টি’ শিরোনামের একটি গান। ‘তুই আমার রানি’ চলচ্চিত্রের এই গানটি গেয়েছেন কনা। প্রিয় চট্টোপাধ্যায়ের লেখা এই গানটির সঙ্গীত আয়োজন করেছেন আকাশ। আগামী ৫ এপ্রিল সারাদেশে মুক্তি পাচ্ছে বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত এই ছবি। এতে মিষ্টির বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা সূর্য।

গানটি নিয়ে নায়িকা মিষ্টি জান্নাত বলেন, ‘দুনিয়াটা তিতা তিতা আমি শুধু মিষ্টি, শিরোনামের গানটিতে কাজ করতে আমরা অনেক ভালো লেগেছে। এই গানের কোরিওগ্রাফি করেছেন খালিদ শেখ। গানের অ্যারেঞ্জমেন্ট অনেক ভালো ছিল। পুরো গানটি শুটিং হয়েছে থাইল্যান্ডে। এই গানটি শুটিং করতে আমাদের সময় লেগেছে তিন দিন। অনেক বড় বাজেট ছিল গানটির জন্য। ৩৫ লাখ টাকা খরচ করা হয়েছে এই গানটিতে। আমিও শিল্পী হিসেবে চেষ্টা করেছি ভালো কিছু করতে। সবাই যদি কাজটি পছন্দ করেন তবে আরো কাজ করতে উৎসাহ পাব। সবাই আমার জন্য দোয়া করবেন।’

‘তুই আমার রানি’ যৌথভাবে পরিচালনা করেছেন বাংলাদেশের সজল আহমেদ ও ভারতের পীযূষ সাহা। প্রযোজনা করেছে বাংলাদেশের হ্যাভেন মাল্টিমিডিয়া ও কলকাতার প্রিন্স এন্টারটেইনমেন্ট।

মিষ্টি-সূর্য ছাড়াও এতে অভিনয় করেছেন আবু হেনা রনি, সজল, রেবেকা, রউফ, ভারতের রাজেশ শর্মা, সুপ্রিয় দত্ত, দোলন, কাঞ্চন। সিনেমাটির কাহিনী লিখেছেন পীযূষ সাহা নিজেই।

২০১৪ সালে ‘লাভ স্টেশন’-এর মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে মিষ্টির। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত এ সিনেমায় মিষ্টির বিপরীতে অভিনয় করেন বাপ্পী চৌধুরী।

বিডি২৪লাইভ/এএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: