প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

আলোচনায় নেই পিয়া বিপাশা

২৫ মার্চ, ২০১৯ ১৩:৩৬:০০

ছবি: সংগৃহীত

ছোট পর্দার লাস্যময়ী অভিনেত্রী পিয়া বিপাশা অনেকদিন ধরেই নেই কোন আলোচনায়। একটা সময় টানা কাজ করলেও এখন খুব একটা দেখা যায় না। মাঝে কিছুদিন নাটক ও বিজ্ঞাপনে কাজ করেছেন। কাজ করলেও সেগুলো নিয়ে তেমন কোন আলোচনা দেখা যায় নি। আর সেই কাজগুলো দিয়ে উত্তাপও ছড়াতে পারেন নি তেমন। এরমাঝে কিছুদিন আবার কাজ থেকে বিরতিতেও ছিলেন তিনি। খানিকটা বিরতির পর আবারও কাজে সরব হয়েছেন তিনি।

সম্প্রতি শেষ করলেন একটি বিজ্ঞাপনের কাজ। প্রাণ লাচ্ছির এই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন অংকুর। এছাড়াও কিছু নাটকের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। খুব শিগগিরই তাকে একটি ওয়েব সিরিজেও দেখা যাবে বলে জানান তিনি।

পিয়া বিপাশা বলেন, আমি আসলে আমার ফেসবুক নিয়ে খুব বিপাকে ছিলাম অনেকদিন। মাঝে কিছুদিন কাজ বন্ধ ও রেখেছিলাম। এখন সবকিছু ঠিক করে আবার কাজ করছি। একটি বিজ্ঞাপনের কাজ করলাম, নাটকেও কাজ করলাম। সত্যি বলতে ভালো কিছু কাজের জন্য মুখিয়ে ছিলাম। এবার হয়তো সেরকম কিছু করবো।

তিনি আরও বলেন, শিগগিরই একটি ওয়েব সিরিজের কাজ করতে যাচ্ছি। খুব সুন্দর একটি গল্প। আমার সাথে থাকবেন চিত্রনায়ক ইমন। এর বেশি আর কিছুই বলছি না এখন। এখন শুধু কাজ নিয়েই ব্যস্ত থাকতে চাই।

প্রসঙ্গত, বিজ্ঞাপনে মডেল হওয়ার পাশাপাশি জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের ‘হারিয়ে ফেলা ভালোবাসা’ শিরোনামের গানে মডেল হয়ে বেশ প্রশংসা কুড়িয়েছিলেন পিয়া বিপাশা। এরপর ইমরানের ‘ফিরে আসো না’ গানেও মডেল হিসেবে দেখা যায় তাকে। এই গানটি থেকেও বেশ ভাল সাড়া পান তিনি। ২০১৬ সালে ‘রুদ্র দ্য গ্যাংস্টার’ ছবিতে অভিনয়ের মাধ্যমে রূপালী পর্দায় প্রথম কাজ করেন পিয়া বিপাশা। ছবিটি তেমন আশার আলো জ্বালাতে পারে নি পিয়ার ক্যারিয়ারে। ছবিটি মুক্তির পর রাকিবুল আলম রাকিবের ‘মনের রাজা’ ছবিতেও অভিনয় করেন পিয়া বিপাশা। তবে ছবির কাজটি এখনো শেষ হয়নি।

বিডি২৪লাইভ/এইচকে/আইএন

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: