প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

মুক্তি পাচ্ছে জায়েদ-মৌ খানের প্রতিশোধের আগুন

২৫ মার্চ ২০১৯ , ০৩:০০:৩৫

সিনেমা সংকটে ভুগছে ঢাকাই চলচ্চিত্র। বিদেশি ছবির সহজ নীতিমালা চেয়ে ইতিমধ্যে হল বন্ধের ঘোষণা দিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতি। তাদের দাবি না মানা হলে আগামী ১২ এপ্রিল থেকে কোনো ছবি মুক্তি দেয়া হবে না এমনটাই ঘোষণা দিয়েছেন হল মালিক নেতারা। হল বন্ধের এই ঘোষণার শেষ সপ্তাহ ৫ এপ্রিল। আর এই দিনেই মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়ক জায়েদ খানের সিনেমা।

প্রায় দেড় বছর পর মুক্তি পেতে যাচ্ছে জায়েদ খানের সিনেমা। ‘প্রতিশোধের আগুন’ নামের এই সিনেমাটি পরিচালনা করেছেন মোহাম্মাদ আসলাম। ছবিতে জায়েদ খানের সঙ্গে জুটি বেঁধেছেন নবাগতা মৌ খান। এর আগে ইমনের সঙ্গে ‘কিলার’ ও জায়েদ খানের সঙ্গে ‘বাহাদুরী’ দুই ছবিতে কাজ করলেও ‘প্রতিশোধের আগুন’ ছবির মাধ্যমে অভিষেক ঘটতে যাচ্ছে মৌ খানের।

মৌ খান বলেন, সামাজিক, অ্যাকশন, রোমান্টিক ঘরানার ছবি প্রতিহিংসার আগুন। চমৎকার গল্পের একটি ছবি। দর্শকরা এখানে বিনোদনের ফুল প্যাকেজ পাবেন। কিছু শ্রুতিমধুর গান রয়েছে। সবকিছু মিলিয়ে সবাই পছন্দ করবেন বলে আশা রাখছি।

গেল ৩১ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে ‘প্রতিশোধের আগুন’। তবে ছবিটি কয়টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে তা এখনো নিশ্চিত নয়। প্রযোজক শতাধিক হলে ছবিটি মুক্তি দেয়ার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান ছবিটির পরিচালক।

জায়েদ-মৌ ছাড়া ছবিতে আরও অভিনয় করছেন সাদেক বাচ্চু, ড্যানি সিডাক, রেবেকা প্রমুখ।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: