প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

সেরাটা দিতে পারলে ভালো রেজাল্ট পাব: রুবেল

২৫ মার্চ ২০১৯ , ০৫:৩৮:৪১

ছবি: ইন্টারনেট

আর মাত্র কয়েকদিন পরেই বসছে ক্রিকেটের মহাযজ্ঞ ২০১৯ বিশ্বকাপ। এই আসরটি আয়োজন করছে ইংল্যান্ড ওয়েলস। বিশ্বকাপ ক্রিকেট প্রতিযোগিতায় এ আসরটি হবে দ্বাদশ আয়োজন। আগামী ৩০ মে থেকে ১৫ জুলাই পর্যন্ত এই টুর্নামেন্ট চলবে।

ক্রিকেটের এই মহাযজ্ঞে এবারের আসরে বাংলাদেশের চাওয়া টা একটু বেশিই। সেই অনুযায়ী টাইগাররা একটু একটু করে এগোচ্ছে। গত আসরে কোয়ার্টার ফাইনাল থেকে বাদ পড়ে বাংলাদেশ। এবার চেষ্টা গতবারের থেকেও আরও সামনে যাওয়ার।

ইংল্যান্ড বিশ্বকাপক নিয়ে বিডি২৪লাইভকে জাতীয় দলকে পরামর্শ দিলেন দীর্ঘ ১০ বছরেরো বেশী ধরে জাতীয় দলে খেলা ফাস্ট বোলার রুবেল হোসেন।

তিনি বলেন, ‘আমার কাছে যেটা মনে হয় আমরা সবাই যদি আমাদের নিজেদের সেরাটা দিতে পারি তাহলে হয়তো আমরা ভালো একটা রেজাল্ট করতে পারবো। যেহেতু সেখানে আমাদের কন্ডিশন খেলা না। ওখানে টোটালি ডিফারেন্ট একটা কন্ডিশন। অবশ্য আমারা ওখানে অনেক আগেই যাবো তাহলে সব কিছুর সাথে আমারা আমাদের মিলিয়ে নিতে সুযোগ পাবো।’

রুবেল আরোও বলেন, ‘আমাদের খেলোয়ার যদি মাঠে সেরাটা দিতে পারে তাহলে আমাদের টিম ভালো রেজাল্ট পাবে। আমাদের ফাস্ট বোলাররা যারা সুযোগ পাবে তাদের জন্য অনেকটা চ্যালেঞ্জিং হবে।’

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: