এসিডে দগ্ধ দীপিকা পাডুকোন!

প্রকাশিত: ২৫ মার্চ ২০১৯, ০৭:৩০ পিএম

ভারতে এসিড হামলার শিকার লক্ষ্মী আগারওয়ালের জীবনের বাস্তব গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমা। নতুন এই সিনেমার নাম ‘ছাপাক’। এটি নির্মাণ করবেন ৬৪তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড প্রাপ্ত সেরা নির্মাতা মেঘনা গুলজার। আর সেই লক্ষ্মী আগারওয়ালের চরত্রে অভিনয় করবেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন।

সম্প্রতি প্রকাশিত একটি ছবিতে দেখা যাচ্ছে এসিডে ঝলসানো একটি মুখ। পুড়ে যাওয়া চামড়ায় মিশে আছে চাপা কষ্ট। কিন্তু তবুও হাসিমুখে এসিড ঝলসানো মুখে দেখা দিলেন দীপিকা পাড়ুকোন। বলিউড সুন্দরীর এমন মলিন হাসির ছবিটিই এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

আজ সোমবার (২৫ মার্চ) সিনেমাটিতে দীপিকার এই ফার্স্টলুক রীতিমত নায়িকার ভক্তদের চমকে দিয়েছে। টুইটারে ফার্স্টলুক প্রকাশ করে ক্যাপশনে দীপিকা লিখেছেন, ‘এই চরিত্রটি আমার সঙ্গে থাকবে সবসময়, মালতী। আজ থেকে শুটিং শুরু হলো।’

আজ সোমবার থেকে দিল্লিতে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। এই সিনেমায় অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও করছেন এই বলিউড তারকা। নিজের ব্যানারে দীপিকার এটিই প্রথম প্রযোজনা। দীপিকার কেএ এন্টারটেইনমেন্ট ছাড়াও যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করছে ফক্স স্টার স্টুডিওস এবং মারিগা ফিল্মস।

সিনেমাটি আগামী ২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাবে বলে জানা যায়।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: