প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আনছার আলীর আনারস প্রতীকের বিশাল মিছিল

২৫ মার্চ ২০১৯ , ০৯:০৮:০০

ছবি: প্রতিনিধি

আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন ৪র্থ ধাপে টাঙ্গাইলে ১২টি উপজেলায় আগামী ৩১ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হবে।

তারই ধারাবাহিকতায় টাঙ্গাইলের কালিতাহাতী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পৌর সভা সাবেক মেয়র আনছার আলী (বি.কম) আনারস প্রতীক মার্কার ভোট চেয়ে তার নেতাকর্মী ও সমর্থক নিয়ে বিশাল পথসভা করেছে।

সোমবার (২৫ মার্চ) বিকালে কালিহাতী উপজেলার এলেঙ্গায় বাস স্ট্যান্ড চত্বরে পথ সভার আয়োজন করা হয়। পথসভায় আনারস প্রতীকের খন্ড খন্ড মিছিল নিয়ে তার নেতাকর্মী ও সমর্থকরা বাস্টস্ট্যান্ডে এসে সমবেত হয়। পরে এলেঙ্গা পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একটি পথসভার মিছিল বের করা হয়।

আনারস প্রতীকের পথসভায় বক্তব্য রাখেন- উপজেলা পৌর সভার সাবেক মেয়র ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী গণমানুষের প্রিয় নেতা আলহাজ্ব আনছার আলী (বি.কম), উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব রিয়াজ উদ্দিন আহমেদ, সহ-সভাপতি ও  বীরবাসিন্দা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হানিফ উদ্দিন তালুকদার  সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক ও দশকিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মালেক ভূইয়া, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হুমায়ন বাঙালী, গোহালিয়াবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মো. হযরত আলী তালুকদার, নাগবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মিল্টন সিদ্দিকী, যুবলীগের বেলাল মোল্লা,

টাঙ্গাইল জেলা ছাত্রলীগ সদস্য রেদোয়ান মাসুদ প্রমুখ।

এছাড়াও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতাকর্মীসহ সমর্থকরা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: