প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রাজশাহীতে আলোর মিছিল

২৫ মার্চ ২০১৯ , ১০:৩৫:০০

ছবি: প্রতিনিধি

২৫ শে মার্চ জাতীয় গণহত্যা দিবস উপলক্ষে রাজশাহীতে মোমবাতি প্রজ্জ্বলন করেছেন বিভিন্ন মহল। এ উপলক্ষে সোমবার (২৫ মার্চ) সন্ধ্যা সাতটায় রাজশাহী নগরীর হাদির মোড় বধ্যভূমিতে মোমবাতি প্রজ্জ্বলন করে জেলা প্রশাসন।

এছাড়া মোমবাতি প্রজ্জ্বলন ও আলোর মিছিল করেছে ঘাতক দালাল নির্মূল কমিটির রাজশাহী জেলা ও মহানগর কমিটি।

২৫ শে মার্চ দেশব্যাপী জাতীয় গণহত্যা দিবস হিসেবে পালিত হচ্ছে। এরই ধারাবাহিকতায় রাজশাহীতে দিনটিকে নানাভাবে পালন করে বিভিন্ন মহল। সোমবার সন্ধ্যা ছয়টায় নগরীর আলুপট্টি মোড়ের বঙ্গবন্ধু চত্বর থেকে হাতে মোমবাতি জ্বালিয়ে আলোর মিছিল করে একাত্তরের ঘাতক দালাল নিমূল কমিটির রাজশাহী জেলা ও মহানগর কমিটি। মিছিলটি শহরের সাহেব বাজারসহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এসময় এ কমিটির নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

অন্যদিকে সন্ধ্যা সাতটায় জেলা প্রশাসনের উদ্যোগে নগরীর বধ্যভূমিতে গণহত্যায় শহীদদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়। এসময় সেখানে জেলা প্রশাসক এসএম আব্দুল কাদেরসহ জেলা প্রশাসন অফিসের নানা পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: