প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

ভোলায় তোফায়েল আহমেদ

‘বিএনপি নামক দলটির এখন অস্তিত্ব খুঁজে পাওয়া যায় না’

২৫ মার্চ ২০১৯ , ১০:৪৭:০৪

ফাইল ফটো

বিএনপি নামক দলটির এখন অস্তিত্ব খুঁজে পাওয়া যায় না। মিথ্যার উপর ভিত্তি করে যে দল সৃষ্টি, ভবিষ্যতে সেই দলকে খুঁজে পাওয়া যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ। 

আজ সোমবার (২৫ মার্চ) দুপুরে ভোলার পৌর এলাকার সরকারি স্কুল মাঠে ইলিশা ও উত্তর দিঘলদী ইউনিয়ন আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ে কর্মীদের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি। সদর উপজেলা আওয়ামী লীগ অনুষ্ঠানের আয়োজন করে।

আওয়ামী লীগের প্রবীন এই নেতা বলেন, বঙ্গবন্ধু বলেছেন আজ থেকে আমার বাংলাদেশ স্বাধীন। যতক্ষণ পর্যন্ত একজন বাঙালী বেঁচে থাকবে, ততক্ষন পর্যন্ত যুদ্ধ চালিয়ে যেতে হবে। এটিই ছিলো বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণা। আজ সেই ২৫ মার্চ। আমরা গণগত্যা দিবস হিসাবে পালন করি।

তোফায়েল আহমেদ বলেন, ২০০১ সালের নির্বাচনের পর আমাদের উপর যে অত্যাচার নির্যাতন করেছিল আমরা তার প্রতিশোধ নেই নাই। আমরা প্রতিহিংসায় বিশ্বাস করি না। যে কারণে এবারের নির্বাচনের সময় বিএনপির হাজার হাজার নেতা-কর্মী আওয়ামী লীগে যোগদান করেছিল।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেনের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উজেলা আওয়ামী লীগের সভাপতি মো: মোশারেফ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: