‘আমি মন্ত্রীর প্রার্থী, পাস না করালে কারো মাথা থাকবে না’

২৫ মার্চ, ২০১৯ ২৩:৩৬:৪১

ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী এক প্রার্থীর হুমকিতে আতঙ্কিত আরেক ভাইস চেয়ারম্যান প্রার্থী।

সোমবার (২৫ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ শঙ্কার কথা জানিয়ে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী মুরাদ হোসেন ভূইয়ার বিরুদ্ধে অভিযোগ করেন ভাইস চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফা।

লিখিত বক্তব্যে তিনি বলেন, মুরাদ হোসেন ভূইয়া বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্য ও স্থানীয় আওয়ামী লীগ নেতাদের জোরপূর্বক একত্রিত করে ঘোষণা দিচ্ছেন- ‘আমি মন্ত্রীর প্রার্থী, আমাকে পাস না করালে তোমাদের কারো মাথা থাকবে না। আমি নির্বাচনে না জিতলে তোমাদের সবাইকে মজা দেখাব।’

নিজের প্রাণ নিয়ে শঙ্কা প্রকাশ করে গোলাম মোস্তফা বলেন, যেকোনো সময় মুরাদ হোসেন ভূইয়া ও তার সন্ত্রাসী বাহিনী আমাকে হত্যা কিংবা গুম করে ফেলতে পারে। আমি গরিব ও নীরিহ পরিবারের সন্তান। আমার পক্ষে টাকা-পয়সা কিংবা পেশী শক্তি ব্যবহার করে নির্বাচন করা সম্ভব নয়।

তিনি আরও বলেন, মুরাদ হোসেন ভূইয়ার অব্যাহত হুমকির কারণে আমি কোথাও প্রচার-প্রচারণা চালাতে পারছি না। আমি ও আমার সমর্থনকারী যেমন শঙ্কিত তেমনি ভোটারদেরও একই প্রশ্ন ভোট দিতে পারবেন কি না?

এ অবস্থায় আখাউড়া উপজেলায় শান্তিপূর্ণ ভোটের জন্য স্থানীয় প্রশাসন, সরকার ও নির্বাচন কমিশনসহ সকলের সহযোগিতা কামনা করছেন মোস্তফা।

সংবাদ সম্মেলনে গোলাম মোস্তফার সঙ্গে আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য আলমগীর হোসেন, ধরখার ইউনিয়নের রুটি ওয়ার্ড কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক জমির হোসেন ও আখাউড়া উপজেলা জাতীয় ছাত্র সমাজের সহসভাপতি শেখ সানিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: