প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

শুভ জন্মদিন মিলা

২৬ মার্চ, ২০১৯ ০০:২৫:৩৭

ছবি: ইন্টারনেট

বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী মিলা। পুরো নাম তাসবিয়া বিনতে শহীদ মিলা। তবে শোবিজ ভূবনে মিলা ইসলাম নামে বেশী পরিচিত। আজ মঙ্গলবার (২৬ মার্চ) এই সঙ্গীত শিল্পীর জন্মদিন। বিডি২৪লাইভের পক্ষ থেকে রইল জন্ম দিনের শুভেচ্ছা।

১৯৮৮ সালের এই দিনে চট্টগ্রামে জন্মগ্রহণ করেন। চট্টগ্রাম গ্রামার স্কুল এন্ড কলেজ থেকে মিলা তার উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন। স্থানীয় বিয়ে ও গায়ে হলুদে গান পরিবেশনার মাধ্যমে তার সঙ্গীত জীবনের শুরু করেন। ঐ সময় মিলা তার পরিবার এর সাথে চট্টগ্রামে বসবাস করতেন। পরে তার বাবা ঢাকা চলে আসেন। পরবর্তীতে তিনি তার প্রথম অ্যালবামের কাজ শুরু করেন ঢাকায় এসেই।

মিলার প্রথম একক অ্যালবাম ‘ফেলে আসা’ বের হয় ২০০৬ সালে। এই এলবামটি কয়েকজন সঙ্গীত পরিচালক তৈরী করেন। ২০০৮ সালে তার দ্বিতীয় একক অ্যালবাম, ফুয়াদ ফিচারিং ‘মিলা চাপ্টার-২’ বের হয়। এই অ্যালবামের সুরকার ও রচয়ীতা সঙ্গীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদির ছিলেন। ২০০৯ সালে, ফুয়াদ ফিচারিং মিলা ‘রি-ডিফাইন্ড’ বের হয় এবং এই অ্যালবামেরও সুরকার ও রচয়ীতা সঙ্গীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদির ছিলেন।

বিডি২৪লাইভ/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: