প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করছে সরকার: ফখরুল

২৬ মার্চ ২০১৯ , ১১:১৭:২৮

ছবি: ইন্টারনেট

দেশের গণতন্ত্রের হরণ করে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট হিসেবে পরিণত করছে বর্তমান অবৈধ সরকার বলে মন্তব্য করেছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলগীর।

মঙ্গলবার ( ২৬ মার্চ) সকাল ১০টার দিকে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে রাজধানীর চন্দিমা উদ্দ্যানে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, বাংলাদেশ স্বাধীন হওয়ার এতো বছর পরেও আজ এই স্বাধীনতার মুল চেতনা গণতন্ত্রকে ধুলিসাৎত করে দেয়া। গণতন্ত্রকে হরণ করা হয়েছে। সমস্ত প্রতিষ্ঠানকে ধ্বংস করা হয়েছে। একটি ব্যর্থ রাষ্ট্র পরিনতি করা হয়েছে।

বিএনপি মহাসচিব বলেন, ‘আজকে আমরা আমাদের দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবর জিয়ারত করেছি। সেই সাথে সপথ গ্রহণ করে অঙ্গীকার করেছি খালেদা জিয়ার মুক্তির জন্য দেশের জনগণকে সাথে নিয়ে আমরা মাঠে আন্দোলন করবো। দেশনেত্রীকে মুক্তির মধ্যে দিয়ে গণতন্ত্রকে ফিরিয়ে আনবো।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড: খন্দকার মোশাররফ হোসেন, ড: আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী, শামসুজ্জামান দুদু, নিতাই রায় চৌধুরী, ডা: এ জেড এম জাহিদ হোসেন, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী, কৃষকদলের যুগ্ম-আহ্বায়ক তকদির হোসেন মো: জসিম, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সদস্য মাইনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এমআই/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: