প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে ৩ বছর ধরে ভাতিজিকে ধর্ষণ

২৬ মার্চ ২০১৯ , ০২:৪১:৪৫

ছবি: প্রতীকী

কুড়িগ্রামের রাজারহাটে অশ্লীল ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে চাচার বিরুদ্ধে তিন বছর ধরে ধর্ষণের অভিযোগ করেছে এক কিশোরি (১৮)।

সোমবার (২৫ মার্চ) দুপুরে নির্যাতনের শিকার ওই কিশোরী বাদী হয়ে রাজারহাট থানায় মামলা দায়ের করে।

এরপর সোমবার বিকেলে অভিযুক্ত খালু হামিদুল ইসলাম দুলুকে (৩৩) গ্রেপ্তার করে পুলিশ। রাজারহাট থানার অফিসার ইন চার্জ (ওসি) কৃষ্ণ কুমার সরকার এ তথ্য  নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার রতিরাম কমলওঝাঁ গ্রামের জামাল উদ্দিনের ছেলে হামিদুল ইসলাম দুলু (৩৩) একই গ্রামের অধিবাসী তার স্ত্রীর ভাগ্নি ও চাচাতো ভাইয়ের মেয়েকে প্রায় তিন বছর ধরে ধর্ষণ করে আসছে। সে ধর্ষণের গোপন ভিডিও ধারণ করে তা ইন্টারনেটে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে আসছিল। এর এক পর্যায়ে মেয়ে অন্তঃস্বত্তা হয়ে গেলে আসামি হামিদুল ইসলাম দুলু তাকে বিভিন্ন ওষুধ খাইয়ে গর্ভপাত ঘটায়।

গত ১৫ মার্চ মেয়েটির বিয়ে ঠিক হলে অভিযুক্ত হামিদুল ইসলাম দুলু বিয়েটি ভেঙে দেওয়ার চেষ্টা করে। এরপরও বিয়ে হয়ে যাওয়ায় হামিদুল ওই তার স্বামীকে তাদের অবৈধ সম্পর্কের কথা জানিয়ে মেয়েটিকে ডিভোর্স দেওয়ার জন্য চাপ দেয়। অবস্থা অসহনীয় হয়ে পড়লে ওই কিশোরী সোমবার (২৫ মার্চ) দুপুরে রাজারহাট থানায় উপস্থিত হয়ে তার হামিদুল ইসলাম দুলুর বিরুদ্ধে রাজারহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ও দণ্ড বিধি ৩১৩ ধারায় মামলা দায়ের করে। মামলা দায়েরের পর সোমবার বিকেলেই পুলিশ অভিযুক্ত হামিদুল ইসলাম দুলুকে গ্রেফতার করে।

রাজারহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মনিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলা দায়েরের পর সোমবার রাতেই অভিযুক্ত হামিদুল ইসলাম দুলুকে গ্রেপ্তার করা হয়েছে।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: