এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

শেরপুরে নানা আয়োজনে স্বাধীনতা দিবস পালিত

২৬ মার্চ, ২০১৯ ১৭:৩১:০০

ছবি: প্রতিনিধি

শেরপুরে নানা আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে জেলা শহরের মাধবপুর এলাকায় মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ করেন জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এমপি।

পরে জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা আওয়ামী লীগসহ জেলার সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শহীদ বেদীতে পুস্পস্তবক অর্পণ করা হয়। সকাল ৮টায় সারাদেশের সাথে শেরপুর ষ্টেডিয়াম ও আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়।

জেলা আওয়ামী লীগ কার্যালয়ে হুইপ আতিক ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ জাতীয় সঙ্গীতে অংশ নেন। পরে মুক্তিযোদ্ধা স্মৃতি ষ্টেডিয়ামে বর্ণাঢ্য কুচকাওয়াজ অনষ্ঠিত হয়।

দুপুরে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে জেলা প্রশাসক আনার কলি মাহবুবের সভাপতিত্বে আলোচনা সভায় হুইপ আতিউর রহমান আতিক, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাড. চন্দন কুমার পাল, মুক্তিযোদ্ধা কমান্ডার নূরল ইসলাম হিরো প্রমূখ বক্তব্য রাখেন।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: