সাইফুল ইসলাম

ঝালকাঠি প্রতিনিধি

রাজাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

২৬ মার্চ, ২০১৯ ১৮:৩০:০০

ছবি: প্রতিনিধি

ঝালকাঠির রাজাপুরে সড়ক দুর্ঘটনায় মোঃ তহিদুল ইসলাম (২১) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। এছাড়াও মোটরসাইকেলে থাকা অপর দুই যাত্রী গুরুত্বর আহত হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) দুপুর ১টায় উপজেলা সদরের বাইপাসমোড় এলাকায় ভান্ডারিয়া-বরিশাল আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, মোটরসাইকেল যোগে তিনজন আরোহী ভান্ডারিয়া-বরিশাল আঞ্চলিক মহাসড়কে উঠার সময় চট্ট্রগ্রাম গামী একটি যাত্রীবাহী বাসের সাথে ধাক্কা খেলে এ দুর্ঘটনা ঘটে।

এতে উপজেলার সদরের মোঃ আবু হাওলাদারের ছেলে মোঃ শাকিল (১৮) ও চাড়াখালী গ্রামের মৃত আব্দুল কুদ্দুস হাওলাদারের ছেলে হাবিবুর রহমান (২৫) আহত হয়। আহতদের উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তহিদুলকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে বাকিদের ভর্তি করা হয়। শাকিলকে বরিশাল শেবাচিম কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জনতা বাসটি আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে। চালক পালাতক রয়েছে।

এ বিষয়ে রাজাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল ইসলাম জানান, বাসটি আটক করা হয়েছে এবং নিহতের লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠির মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: